চার মাসের বেশি সময় ধরে নানা উপসর্গ নিয়ে অসুস্থ সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্তীর সঙ্গে দেখা করেছেন বাগেরহাটের নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান। রোববার (৬ জুন) বিকেলে তিনি বাগেরহাট শহরের শালতলায় বিষ্ণু প্রসাদ চক্রবর্তীর বাসায় যান।

এ সময় বিষ্ণু প্রসাদ চক্রবর্তীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং চিকিৎসার খোঁজখবর নেন জেলা প্রশাসক। উন্নত চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাসও দেন তিনি।

সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্তী দৈনিক কালের কণ্ঠ ও একাত্তর টেলিভিশন বাগেরহাটের স্টাফ রিপোর্টার হিসেবে দায়িত্বরত রয়েছেন।

জানা যায়, ৭ ফেব্রুয়ারি করোনার ভ্যাকসিনের প্রথম ডোজ নেওয়ার পর থেকে মাথাব্যথা, শ্বাসকষ্ট, বুক-পিঠে ব্যথা, শরীরে দুর্বলতা, সার্বক্ষণিক জ্বরসহ নানা উপসর্গ নিয়ে অসুস্থ রয়েছেন সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্তী। 

পরে বাগেরহাট সদর হাসপাতাল, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সিসিইউতে দুই দফা এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা নিয়েছেন। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পরও নির্দিষ্ট করে কোনো রোগ শনাক্ত না হওয়ায় বর্তমানে বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন তিনি।

এ সময় বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি নিহার রঞ্জন সাহা, সাবেক সভাপতি আহাদ উদ্দিন হায়দার, সাবেক সাধারণ সম্পাদক আলী আকবর টুটুল, কোষাধক্ষ্য মাসুদুল হক, সাংবাদিক ইয়ামিন আলী, এইচএম মইনুল ইসলাম, এস এস শোহান উপস্থিত ছিলেন।

তানজীম আহমেদ/এনএ