লাশ দেখতে এলাকাবাসীর ভিড়

সুনামগঞ্জের জগন্নাথপুরে সানজিদা বেগম নামে এক শিক্ষার্থীকে বালিশচাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। উপজেলার সৈয়দপুর গোয়ালগাঁও গ্রামে মঙ্গলবার (৮ জুন) রাতে এ ঘটনা ঘটে। বুধবার (৯ জুন) বিকেলে ময়নাতদন্তের জন্য লাশ সুনামগঞ্জ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সৈয়দপুর গোয়ালগাঁও গ্রামের শয়ফুল ইসলামের মেয়ে সানজিদা বেগম (১৬) মঙ্গলবার রাতে প্রতিদিনের মতো রাতের খাবার শেষে নিজের ঘরে ঘুমাতে যায়। গভীর রাতে মেয়েটির আপন চাচা রবিউল ইসলাম (৪০) ঘরে ঢুকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যান।

পরে সকালে মেয়েটির লাশ বিছানায় পড়ে থাকতে দেখেন পরিবারের লোকজন। পরিবারের লোকজন জানান, তাদের পরিবারের মধ্যে বেশ কিছু দিন ধরে ঝামেলা চলছিল। এ নিয়ে কিছু দিন আগে রবিউল ইসলাম তার স্ত্রী-সন্তান নিয়ে শ্বশুরবাড়ি চলে যায়। মঙ্গলবার বাড়ি ফিরে রাতে মেয়েটিকে বালিশ দিয়ে শ্বাসরোধ করে হত্যা করেন তিনি।

সানজিদার বড় ভাই আহমদ বলেন, আমাদের ধারণা চাচাই আমার বোনকে হত্যা করে পালিয়েছেন। তার বোন স্থানীয় একটি মাদসার ৮ম শ্রেণির ছাত্রী ছিল। সানজিদা বেগমের মা সৈয়দা ছালেহা বেগম বলেন, ঘাতক আমার মেয়েকে বালিশচাপা দিয়ে হত্যা করেছে।

জগন্নাথপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মোছলেহ উদ্দিন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে মেয়েটিকে হত্যা করা হয়েছে।

সাইদুর রহমান আসাদ/এমএসআর