যেখানে অনিয়ম হবে সেখানেই প্রতিরোধ করা হবে বলে ঘোষণা দিয়েছেন নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। শুক্রবার (১৮ জুন) সকাল ৯টায় চরকাঁকড়া ইউনিয়নের টেকের বাজারে তিনি এ ঘোষণা দেন।
 
এ সময় তিনি বলেন, এবার আমি মাঠে নেমেছি। আর অন্যায় অনিয়ম হতে দেব না। যেখানে অনিয়ম হবে সেখানেই প্রতিরোধ হবে।

আবদুল কাদের মির্জা বলেন,  বাংলাদেশ আওয়ামী লীগ সাড়ে ১২ বছর ক্ষমতায় আছে। এই সাড়ে ১২ বছরে কোথাও কোনো ডাকাতি হয়নি। অথচ গত কয়েকদিন এখানে অবরোধের নামে সিএনজি ও অটোরিকশা ভাঙচুর করা হয়েছে। এমন অন্যায় অনিয়ম আর হতে দেওয়া যাবে না।

তিনি আরও বলেন, আমি কোম্পানীগঞ্জে শান্তি চাই। আপনাদের কাছে শান্তির বাণী নিয়ে এসেছি। দীর্ঘ সাড়ে ৫ মাস ধরে যে রাজনৈতিক অস্থিরতা রয়েছে তা আর চলতে দেওয়া যাবে না। 

বিরোধী পক্ষকে উদ্দেশ্য করে কাদের মির্জা বলেন,  আপনারা রাজনীতি করেন তাতে আমাদের দুঃখ নেই। তবে অস্ত্র ফেলে দিয়ে রাজনীতি করতে হবে। কোনো সন্ত্রাসী কার্যক্রম চালানো যাবে না। স্বাভাবিক রাজনীতি করলে আমার কোনো আপত্তি নেই।

পুলিশের প্রতি অনুরোধ করে কাদের মির্জা বলেন, আপনারা অবৈধ অস্ত্রগুলো উদ্ধার করেন। আপনারা নিরপেক্ষ থেকে কাজ করুন। যে মামলাগুলো মিথ্যা সেগুলো তদন্ত করে গ্রেফতার করুন। অন্যথায় কাউকে গ্রেফতার করবেন না।

হাসিব আল আমিন/এসপি