ফরিদপুর প্রেসক্লাবের সাইনবোর্ড ভাঙচুর

পাবনার ফরিদপুর উপজেলা প্রেসক্লাবের সাইনবোর্ড ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ফরিদপুর থানায় অভিযোগ করেছেন স্থানীয় সাংবাদিকরা।

ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজুর রহমান হাফিজ জানান, শুক্রবার (৮ জানুয়ারি) দুপুর ২টার দিকে ফরিদপুর সরকারি মোহাম্মদ ইয়াছিন ডিগ্রি (অনার্স) কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলতাব হোসেনসহ ১০/১২ জন ব্যক্তি ফরিদপুর প্রেসক্লাবের সাইনবোর্ড ভাঙচুর করেন। 

বিষয়টি স্বীকার করে ফরিদপুর সরকারি মোহাম্মদ ইয়াছিন ডিগ্রি (অনার্স) কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলতাব হোসেন বলেন, আমি চাপে পরে কাজটি করেছি। 

এ ব্যাপারে কলেজের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা আহম্মদ আলী বলেন, জায়গাটি কলেজের না। ফরিদপুর প্রেসক্লাবের নামে বরাদ্দ দেয়ার জন্য সুপারিশ করা হয়েছে। 

উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. গোলাম হোসেন গোলাপ বলেন, প্রেসক্লাবের সাইনবোর্ড ভাঙচুর করা ঠিক হয়নি। 

ফরিদপুর পৌরসভার মেয়র খ ম কামরুজ্জামান মাজেদ বলেন, ভাঙচুরের বিষয়টি দুঃখজনক। এটা করা ঠিক হয়নি। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সরকার বলেন, প্রেসক্লাবের জায়গা অত্যাবশ্যক। সাইনবোর্ড ভাঙচুর করা ঠিক হয়নি।

এ ব্যাপারে ফরিদপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

এদিকে এ ঘটনায় পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ, চাটমোহর প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুন, সম্পাদক কিংসুক সাহা, ভাঙ্গুড়া প্রেসক্লাবের সভাপতি মাহবুবুল আলম তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ।

আরএআর