খাদ্য ও আর্থিক সহায়তা পেয়েছে কুমিরমরা আবাসন প্রকল্পের অসহায় পরিবারগুলো। করোনা মহামারিতে আবাসনের ক্ষতিগ্রস্ত এই পরিবারগুলোর মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা হিসেবে এ সামগ্রী তুলে দিয়েছেন পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন।

বুধবার (৭ জুলাই) দুপুরে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে পিরোজপুর পৌর এলাকার কুমিরমরা আবাসন প্রকল্পের ১০০ পরিবারের মাঝে এ মানবিক সহায়তা তুলে দেওয়া হয়।

এ সময় সদর উপজেলা নির্বাহী অফিসার বশির আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) অনুপ দাস, শারিকতলা ডুমরিতলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজমীর হোসেন মাঝি, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আমিরুল ইসলাম প্রমুখ।

১০০ পরিবারের প্রত্যেককে ৫০০ গ্রাম দুধ ও নগদ ৫০০ টাকা প্রদান করা হয়। এর আগে পিরোজপুর সদর উপজেলার শংকপাশা ইউনিয়ন পরিষদের আয়োজনে ঘরে থাকা কর্মহীন মানুষের জন্য প্রধানমন্ত্রীর উপহারসামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক।

পিরোজপুর সদর উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের সহযোগিতায় শংকপাশা ইউপি চেয়ারম্যান তোফাজ্জেল হোসেন মল্লিকের সভাপতিত্বে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মুজিবুর রহমান খালেক, সদর ইউএনও বশির আহমেদ উপস্থিত ছিলেন।

আবীর হাসান/এমএসআর