নরসিংদীর বেলাবোতে মাটির ঘরের দেয়ালের নিচে চাপা পড়ে ফারজানা আক্তার (৭) নামে এক শিশু নিহত হয়েছে। এ সময় আরও চারজন আহত হয়েছে। মঙ্গলবার (১৩ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার বাজনাব সৈয়দপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ফারজানা আক্তার (৭) বাজনাব সৈয়দপাড়া গ্রামের কানন খন্দকারের মেয়ে। আহতরা হলো- ৬ মাস বয়সী তানহা আক্তার, নূরজাহান  (২৩) এবং দুই প্রতিবন্ধী হালিমা বেগম (৮) ও অলিভা বেগম (১৪)। তারা সকলেই নিহত ফারজানার প্রতিবেশী। 

নিহতের পরিবার সূত্রে জানা যায়, ফারজানার বাবা কানন খন্দকারের টিনের ঘর ও প্রতিবেশী আকরাম মাস্টারের মাটির ঘর পাশাপাশি। মঙ্গলবার বিকেলে আকরাম মাস্টারের মাটির ঘরটি শ্রমিক দিয়ে ভাঙার সময় অসাবধানতাবশত কানন খন্দকারের টিনের ঘরের ওপর পড়ে যায়। এ সময় ঘরে থাকা কানন খন্দকারের শিশু সন্তান ফারজানা চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হয়। আহত হয় নুরজাহান, তানহা ও কানন খন্দকারের দুই প্রতিবন্ধী বোন হালিমা ও অলিভা। পরে আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢামেকে পাঠানো হয়।

বেলাব থানার সহকারী পরিদর্শক মো. বিল্লাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করেছি। মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। 

রাকিবুল ইসলাম/এসপি