শরীয়তপুরের গোসাইরহাটে রাস্তায় পাশে পড়ে থাকা ৭০ বছরের এক বৃদ্ধাকে নিজ গাড়িতে করে হাসপাতালে ভর্তি করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হুসাইন। শুক্রবার (৩০ জুলাই) উপজেলার দাশেরজঙ্গল বাজার সড়কের পাশ থেকে উদ্ধার করে বৃদ্ধাকে হাসপাতালে ভর্তি করেন তিনি।

স্থানীয় সূত্রে জানা যায়, দুই দিন ধরে বৃষ্টির মধ্যে বাজারের বিভিন্ন জায়গায় পড়েছিলেন অজ্ঞাত ওই বৃদ্ধা। অনেকেই খাবার দিতে গেলেও তিনি তা গ্রহণ করেননি। বৃষ্টিতে ভেজার কারণে তার শরীরে প্রচণ্ড জ্বর ছিল। স্থানীয় সংবাদকর্মী ইউএনওকে খবর দিলে তিনি এসে ওই বৃদ্ধাকে নিজ গাড়িতে করে হাসপাতালে ভর্তি করেন।

গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার আল আমিন বলেন, ওই বৃদ্ধার শরীর অনেক দুর্বল। তার জ্বর, ঠান্ডা ও কাশি রয়েছে। হাসাপাতালে আনার পর তাকে আমরা কয়েকটি টেস্ট করেছি। আশা করছি, কয়েকদিনের মধ্যে বৃদ্ধা সুস্থ হয়ে যাবেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হুসাইন বলেন, স্থানীয় এক সংবাদকর্মী আমাকে জানাই, কয়েকদিন ধরে অসুস্থ এক বৃদ্ধা রাস্তার পাশে পড়ে আছে। আমি গিয়ে দেখি, তিনি জ্বরে কাঁপছেন। পরে তাকে গাড়িতে করে হাসাপাতালে নিয়ে আসি। তাকে জরুরি বিভাগে ভর্তি করা হয়। সেখানে তার চিকিৎসা চলছে।

সৈয়দ মেহেদী হাসান/এসপি