কবিরাজ সালাম খোলজার

ঢাকার ধামরাইয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে সালাম খোলজার (৪৫) নামে এক কবিরাজকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১৩ জানুয়ারি) সকাল ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন। এর আগে মঙ্গলবার (১২ জানুয়ারি) গভীর রাতে ধামরাইয়ের চৌহাট ইউনিয়নের দক্ষিণপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার সালাম খোলজার ধামরাইয়ের চৌহাট ইউনিয়নের দক্ষিণপাড়া এলাকার মৃত ওয়ারেজ আলীর ছেলে। তিনি দীর্ঘদিন ধরে কবিরাজির মাধ্যমে মানুষকে ঠকিয়ে আসছেন বলেও অভিযোগ পাওয়া গেছে।

ভুক্তভোগীর বরাত দিয়ে পুলিশ জানায়, ওই কবিরাজের কাছে মঙ্গলবার চিকিৎসা নিতে যায় ভুক্তভোগী গৃহবধূ। পরে একা পেয়ে কৌশলে ঘরের ভেতরে নিয়ে যান কবিরাজ। হত্যার হুমকি দিয়ে ধর্ষণ করেন ওই গৃহবধূকে। পরে ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য আবারও ভয়ভীতি দেখান কবিরাজ। কৌশলে কবিরাজের বাড়ি থেকে বের হয়ে রাতেই থানায় মামলা করেন তিনি। পরে অভিযান চালিয়ে ধামরাইয়ের চৌহাট ইউনিয়নের দক্ষিণপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

ধামরাই থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন ঢাকা পোস্টকে বলেন, মামলা দায়েরের পর অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে দুপুরে আদালতে পাঠানো হবে। ভুক্তভোগী ওই গৃহবধূকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

এসপি