গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের এক নারী জেল সুপার ও এক জেলার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার  (০৬ আগস্ট) কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১-এর সিনিয়র জেল সুপার (ভারপ্রাপ্ত) মো. গিয়াস উদ্দিন এ কথা জানান।

আক্রান্তরা হলেন- কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের জেল সুপার হালিমা খাতুন ও কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এর জেলার রিতেশ চাকমা। জেল সুপার হালিমা খাতুনের স্বামী বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক মো. আবিদ হোসেনও করোনায় আক্রান্ত বলে জানা গেছে। 

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১-এর সিনিয়র জেল সুপার (ভারপ্রাপ্ত) মো. গিয়াস উদ্দিন জানান, জেলার রিতেশ চাকমার দেহে করোনার উপসর্গ দেখা দিলে তার নমুনা পরীক্ষা করা হয়। পরে গত ৪ আগস্ট তার নমুনা পরীক্ষার রিপোর্টে জানা যায় তিনি করোনায় আক্রান্ত। বর্তমানে তিনি বাসায় আইসোলেশন আছেন।

অপরদিকে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের দায়িত্বশীল এক কর্মকর্তা জানান, জেল সুপার হালিমা খাতুন এবং তার স্বামী মো. আবিদ হোসেনের নমুনা পরীক্ষায়ও করোনা পজিটিভ পাওয়া গেছে। বর্তমানে তারা গাজীপুরের শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে আইসোলেশনে আছেন।

শিহাব খান/আরএআর