নোয়াখালীর বেগমগঞ্জের করোনাভাইরাসে আক্রান্তদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদানের জন্য চালু হয়েছে দেশরত্ন অক্সিজেন সেবা। বেগমগঞ্জ উপজেলা ছাত্রলীগের তত্ত্বাবধানে পরিচালিত হবে এই অক্সিজেন ব্যাংক।

হটলাইনে ফোন করলেই অক্সিজেন নিয়ে করোনা রোগীর বাড়িতে হাজির হবেন ছাত্রলীগের সেচ্ছাসেবকরা। বুধবার (১১ আগস্ট) দুপুরে বেগমগঞ্জ পৌরসভা মিলনায়তনে এই সেবাটি উদ্বোধন করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জিহান আল রশিদ।

সহায়তা পেতে ০১৮১৬৩৪১৮৩৫, ০১৮২০৯৩৯৩৪১ ও ০১৮৪০-২৪৩৫৩৮ নম্বরে যোগাযোগ করার জন্য আহ্বান জানিয়েছে বেগমগঞ্জ উপজেলা ছাত্রলীগ।

ছাত্রলীগের সাবেক সহসভাপতি জিহান আল রশিদ বলেন, করোনায় ভয়াল থাবায় সারাবিশ্ব আজ বিধ্বস্ত। দেশের এই ক্লান্তিলগ্নে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণে সারাদেশে গণটিকার কার্যক্রম চলমান রয়েছে।

তিনি আরও বলেন, বেগমগঞ্জে করোনা রোগীদের বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার দেওয়া কার্যক্রম আজ উদ্বোধন করা হয়েছে। ছাত্রলীগ এ কার্যক্রমের স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করবে। ধারাবাহিকভাবে জেলার সব উপজেলায় এ কার্যক্রমের অন্তর্ভুক্ত করা হবে।

এ সময় বেগমগঞ্জ পৌর আওয়ামী লীগ, যুবলীগ ও জেলা ছাত্রলীগ, কলেজ, পৌর ও বেগমগঞ্জ উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

হাসিব আল আমিন/এমএসআর