আমজাদ সরদার (বাঁয়ে) ও মজিবার সরদার

বড় ভাইয়ের দাফন শেষ। তখনও শোকার্ত গোটা পরিবার। কয়েক ঘণ্টা পর খবর এলো মেজো ভাইও করোনায় মারা গেছেন। এক দিনে দুই ভাইয়ের মৃত্যুতে শোকার্ত পরিবারে এখন শুধু আর্তনাদ আর আজাহারি।

করোনায় আক্রান্ত হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ১২ ঘণ্টার ব্যবধানে মারা গেছেন আপন দুই ভাই। বৃহস্পতিবার (১২ আগস্ট) ভোর রাতে ও বিকেল ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। 

মজিবার সরদার (৭০) ও আমজাদ সরদার (৬৫) কালিগঞ্জের মৌতলা ইউনিয়নের পারমন্দকাটি গ্রামের মৃত রাসেক আলী সরদারের ছেলে। করোনায় শনাক্তের পর আট দিন আগে আমজাদ সরদারকে ও তিন দিন আগে মজিবার সরদারকে হাসপাতালে ভর্তি করা হয়।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোর রাত ৩টার দিকে মজিবার সরদারের মৃত্যু হয়। সকাল ৯টার দিকে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এদিকে বিকেল ৩টার দিকে মারা যায় অপর ভাই আমজাদ সরদার। সম্পর্কে মজিবার সরদার বড় ও আমজাদ সরদার মেজো। তিন ভাইয়ের মধ্যে ছোট ভাই আব্দুর রউফ সরদার এখন হতবাক হয়ে পড়েছেন।

এই পরিবারের মেয়েজামাই হুমায়ুন কবীর জানান, আক্রান্ত হওয়ার পর ৮ দিন আগে আমজাদ সরদারকে সাতক্ষীরা মেডিকেলে ভর্তি করা হয়। তিন দিন আগে ভর্তি করা হয়েছিল মজিবার সরদারকে। ভোর রাতে মজিবার সরদার ও বিকেলে আমজাদ সরদার মারা গেছেন।

জানা গেছে, মজিবার সরদারের তিন ছেলে ও এক মেয়ে আর আমজাদ সরদারের দুই ছেলে ও দুই মেয়ে। গোটা পরিবারটিতে এখন চলছে কান্না আর আহাজারি।

মৌতলা ইউপি চেয়ারম্যান কাজী রফিকুল ইসলাম বলেন, সকালে এক ভাইয়ের দাফন হয়েছে। বিকেলে আরেক ভাই মারা গেছেন। তারও দাফনের প্রস্তুতি চলছে। এক দিনে দুই ভাই করোনায় মারা গেলেন। গোটা এলাকা ও পরিবারটিতে এখন শোক বিরাজ করছে।

আকরামুল ইসলাম/এমএসআর