চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে আরও দুইজন মারা গেছে। মঙ্গলবার দুপুর থেকে বুধবার (২৫ আগস্ট) পর্যন্ত সময়ে তারা মারা যায়। এর মধ্যে একজন করোনায় এবং একজন উপসর্গ নিয়ে মারা গেছেন। সদর হাসপাতালের করোনা বিষয়ক ফোকাল পার্সন ডা. সুজাউদ্দৌলা রুবেল এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন মতলব দক্ষিণ উপজেলার খাদেরগাঁও এলাকার ইকবাল হোসেন (৬৫)। তিনি বুধবার সকাল ১০টা ৫০ মিনিটে সদর হাসপাতালে আসার ৫ মিনিট পর মারা যান। তিনি করোনায় আক্রান্ত ছিলেন।

এ ছাড়া করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন চাঁদপুর শহরের ইচলী এলাকার রুমেন্নেছা (৬০)। তিনি গত ২২ আগস্ট রাত ৯টা ২০ মিনিটে সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। বুধবার ভোর সাড়ে ৬টার দিকে তিনি মারা যান। তিনি করোনার উপসর্গে ভুগছিলেন।

সিভিল সার্জন ডা. শাখাওয়াত উল্লাহ বলেন, নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৪ হাজার ১৯৬ জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২২৫ জন। এ পর্যন্ত জেলায় সুস্থ হয়েছেন ১২হাজার ৫৩৫ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ৪ হাজার ৩৬ জন। এর মধ্যে হাসপাতালে ভর্তি আছেন ৫৪ জন। বাকীরা হোম আইসোলেশনে আছেন।

শরীফুল ইসলাম/এসপি