চাঁদপুরে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী  ডা. দীপু মনি। শুক্রবার (০৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় চাঁদপুর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

এ সময় শিক্ষামন্ত্রী বলেন, এই করোনাকালে আমরা আমাদের অনেক আপনজনকে হারিয়েছি। যারা সুস্থ আছি তাদেরকে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে, মাস্ক পরতে হবে এবং অবশ্যই টিকা নিতে হবে।

তিনি আরও বলেন , বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনার এই মহামারির মধ্যেও দেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে। আমাদের সবাইকে সজাগ থাকতে হবে, কারণ ৭১, ৭৫ ও ২১ আগস্টের খুনিরা এখনো সুযোগ খুঁজছে। তাই আমাদের সবাইকে এক ও অভিন্ন থেকে সকল অপশক্তিকে রোধ করতে হবে। আপনারা দোয়া করবেন যাতে অতীতের ন্যায় আপনাদের সম্মান অক্ষুণ্ন রেখে আগামী দিনেও কাজ করে যেতে পারি।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মজিবুর রহমান ভূঁইয়ার পরিচালনায় সভায় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইউসুফ গাজী, সন্তোষ কুমার দাস, সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক অজয় কুমার ভৌমিক, উপ-দফতর সম্পাদক অ্যাডভোকেট রঞ্জিত রায় চৌধুরী, তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট বিনয় ভূষণ মজুমদার , চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান , চাঁদপুর ‌পৌরসভার মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান, পৌর আওয়ামী লীগের সভাপতি রাধা গোবিন্দ গোপ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ খান বাদল, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা মাসুদা নূর খান, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী মাঝি , জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট হেলাল হোসাইন, সাধারণ সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েল, জেলা যুব মহিলা লীগের সভাপতি ফরিদা ইলিয়াছ, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডভোকেট হুমায়ুন কবির সুমন, পৌর যুবলীগের আহ্বায়ক আব্দুল মালেক শেখ প্রমুখ উপস্থিত ছিলেন। 

শরীফুল ইসলাম/আরএআর