জয়পুরহাট পৌর পাঁচুরচক এলাকায় বিদ্যুতায়িত হয়ে নূর আলম মন্টু (৪২) নামে এক নির্মাণশ্রমিক মারা গেছেন। অপরদিকে পাঁচবিবির বালিঘাটা সুলতানপুর এলাকার ধানখেত থেকে সন্তোষ মাহাতো (৪৫) নামে আদিবাসী এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে নির্মাণশ্রমিক নূর আলম মন্টু পৌর পাঁচুরচক এলাকায় নিমার্ণাধীন ভবনে কাজ করতে গিয়ে অসাবধানতায় তারে জড়িয়ে বিদ্যুতায়িত হয়।

তাৎক্ষণিক তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে তার মৃত্যু হয়। নূর আলম ওই এলাকার ওমর আলীর ছেলে। ওই এলাকার স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মতিয়ার রহমান বাবু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অপরদিকে বৃহস্পতিবার বিকেলে পাঁচবিবির বালিঘাটা সুলতানপুর গ্রামের ধানখেত থেকে সন্তোষ মাহাতো নামের একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সন্তোষ মাঠে ঘাস কাটতে যায়। কোনো একসময় ধানখেতে পড়ে গিয়ে মারা যেতে পারে বলে ধারণা করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি পাঁচবিবির কাশপুর গ্রামের মৃত টুলু মাহাতোর ছেলে।

চম্পক কুমার/এমএসআর