ঝিনাইদহে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন শারীরিক সম্পর্ক করার পর প্রতারণার অভিযোগে পুলিশ সদস্যের বাড়িতে অবস্থান নিয়েছেন এক তরুণী। পুলিশ সদস্য সম্রাটের বিয়ের খবর পেয়ে বৃহস্পতিবার (২৩ সেপ্টম্বর) সন্ধ্যার পর তার বাড়িতে অবস্থান নিয়েছেন ওই তরুণী। 

পুলিশ সদস্য সম্রাট ঝিনাইদহ শহরের আলহেরা স্কুলপাড়ার বাবুল ড্রাইভারের ছেলে। সম্রাট কয়েক বছর আগে কুষ্টিয়ায় কর্মরত অবস্থায় তার সঙ্গে ওই তরুণীর পরিচয় হয় । পরে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

ওই তরুণী জানান, প্রেমের সম্পর্ক হওয়ার পর বিয়ের প্রলোভন দেখিয়ে দফায় দফায় বিভিন্ন স্থানে নিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেন সম্রাট। সম্প্রতি তাকে এড়িয়ে চলা শুরু করেন। বিয়ের জন্য চাপ দিলে সম্রাট নানা তালবাহানা শুরু করেন। উপায় না পেয়ে তার বিরুদ্ধে কুষ্টিয়ার পুলিশ সুপার বরাবর অভিযোগ করেন ওই তরুণী। পরে সম্রাটকে বাগেরহাটে বদলি করে দেওয়া হয়। সেখানে গিয়েও বিয়ের দাবি করে আসছিলেন তিনি। বৃহস্পতিবার বাগেরহাটে গিয়ে তিনি জানতে পারেন শুক্রবার সম্রাটের বিয়ে। এমন খবরে সন্ধ্যায় সম্রাটের বাড়ি ঝিনাইদহ শহরের আলহেরা স্কুলপাড়ায় অবস্থান নিয়েছেন তিনি। 

তবে সম্রাটের বাবা বাবলু বলেন, আমার ছেলের বিরুদ্ধে মিথ্যাচার করা হচ্ছে। আমার ছেলের সঙ্গে মেয়েটার যে সম্পর্ক রয়েছে তার কোনো প্রমাণ দিতে পারেনি মেয়েটা। আমার ও আমার পরিবারের মানসম্মান ক্ষুণ্ন করার জন্য মেয়েটা মিথ্যাচার করছে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. সোহেল রানা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এর আগেও মেয়েটি এসেছিলেন। কিন্তু পুলিশ সদস্য সম্রাটের সঙ্গে সম্পর্কের কোনো প্রমাণ দিতে পারেননি তিনি। তবে মেয়েটি যদি থানায় অভিযোগ করেন তাহলে তদন্ত করে পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে।

আব্দুল্লাহ আল মামুন/আরএআর