নরসিংদীর বেলাবোতে বাসচাপায় আতিকুল ইসলাম (১৫) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার (০৬ অক্টোবর) রাত ৯টার দিকে উপজেলার বারৈচা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আতিকুল ইসলাম রায়পুরা উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের গোপালপুর গ্রামের জামাল মিয়ার ছেলে। সে উত্তর বাখরনগর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল।
   
এলাকাবাসী ও ভৈরব হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, নরসিংদী থেকে একটি যাত্রীবাহী বাস ঢাকা-সিলেট মহাসড়ক ধরে বেলাবো উপজেলার বারৈচা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে বাসে থাকা ২-৩ জন যাত্রীর সঙ্গে বাস চালকের ভাড়ার টাকা নিয়ে বাগবিতণ্ডা হয়। এ সময় চালক ও যাত্রীদের কথা কাটাকাটি দেখতে বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা লোকজন জড়ো হয়। সবার সঙ্গে নিহত আতিকুলও দাঁড়িয়ে ছিল। এ সময় হঠাৎ করে বাসচালক বাসটি চালাতে শুরু করলে আতিকুল বাসের নিচে চাপা পড়ে। এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়দের সহায়তায় ভৈরব হাইওয়ে পুলিশ ঘাতক বাস ও চালককে আটক করে।

ভৈরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হোসেন ঢাকা পোস্টকে বলেন,  আমরা ইতোমধ্যে বাস ও চালককে আটক করেছি। তাদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের  প্রস্তুতি নেওয়া হচ্ছে।

রাকিবুল ইসলাম/আরএআর