ফরিদপুরের বোয়ালমারীতে নিজ বাড়ির টয়লেটের ট্যাংক থেকে তিন সন্তানের মায়ের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (০৭ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত ওই নারীর নাম নিলুফা ইয়াসমিন (৪১)। তিনি বোয়ালমারী পৌরসভার আধারকোঠা মহল্লার আবুল খায়েরের স্ত্রী। আবুল খায়ের সেনা সদস্য ছিলেন। তিনি দেড় বছর আগে মারা গেছেন।

জানা গেছে , নিলুফা বেগমের এক মেয়ে ও দুই ছেলে রয়েছে। তার মেয়ে প্রিয়াঙ্কার (২৩) পার্শ্ববর্তী আলফাডাঙ্গা উপজেলার ফলিয়ায় বিয়ে হয়েছে। ছেলে ইমরান (২১) ও অন্তর (১৯) জাহাজে কাজ করেন। এজন্য বাড়িতে তিনি একাই থাকতেন।

সকালে স্থানীয় একটি ব্যাংক থেকে টাকা তুলে বাড়ি ফিরে আসেন নিলুফা। দুপুরের পর স্বজনরা তাকে ফোনে না পেয়ে নিলুফার মা সন্ধ্যার পর আধারকোঠায় তার বাড়িতে যান। অনেক খোঁজাখুঁজির পর নিলুফার গলাকাটা মরদেহ বাড়ির পেছনের দিকের টয়লেটের ট্যাংকের ভেতর দেখতে পান। পরে থানা পুলিশ, ফায়ার সার্ভিসের সহযোগিতায় বৃহস্পতিবার রাত ৮টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলম জানান, মরদেহটি উদ্ধার করে শুক্রবার সকালে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত মামলা হয়নি। পুলিশ তদন্ত কাজ শুরু করেছে। শিগগিরই হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন হবে। 

এসপি