মুন্সিগঞ্জের শ্রীনগরে নৌকার প্রার্থী-সমর্থকরা স্বতন্ত্র প্রার্থী ও তার সমর্থকদের ওপর হামলা চালিয়েছে। শুক্রবার (২৯ অক্টোবর) বেলা ১১টার দিকে উপজেলার তন্তর ইউনিয়নের ব্রাহ্মণ খোলা গ্রামে এ ঘটনা ঘটে। 

হামলায় তন্তর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আলী আকবরসহ ১৩ জন গুরুতর আহত হন।

স্থানীয়রা জানান, আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে আলী আকবর তার আনারস প্রতীকের প্রচারণা চালানোর জন্য নৌকার প্রতীকের প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. জাকির হোসেনের গ্রামের দিকে যান।

এ সময় জাকির হোসেন, তার ভাই মনিরসহ ৪০/৪৫ জন মিলে আলী অকবরসহ তার সমর্থকদের ওপর হামলা চালায়। হামলাকারীরা আলী আকবরকে নাকে আঘাতসহ বেদম মারধর করে। এতে তার নাক থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে আকবর ও তার সমর্থক তুষারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিডফোর্ট হাসপাতালে প্রেরণ করা হয়।

আলী আকবরের সমর্থকদের মধ্যে মঞ্জু, চঞ্চল, তপন, সিফাত, আলামিন, তুষার, কাজল, দেলোয়ারসহ ১৩ জন গুরুতর আহত হন। তারা শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন। আলী আকবরের স্বজনরা জানান, এ ঘটনায় শ্রীনগর থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

শ্রীনগর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিনুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, ঘটনার পরই সেখানে ফোর্সসহ আমি উপস্থিত হই। সেখানে পুলিশ অবস্থান করছে। পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় এখনো কেউ লিখিত অভিযোগ করেনি।

ব.ম শামীম/আরআই