মো. মিলন চৌধুরী

নির্বাচন থেকে প্রার্থিতা প্রত্যাহারের জন্য চাপ দেওয়ায় বিষপানে আত্মহত্যার চেষ্টা করা ভোলার দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ফুটবল প্রতীকের প্রার্থী মো. মিলন চৌধুরী বিপুল ভোটে জয়লাভ করেছেন। 

বৃহস্পতিবার (১১ নভেম্বর) দ্বিতীয় ধাপে ভোলার দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে  উৎসবমুখর পরিবেশে হাড্ডাহাড্ডি লড়াইয়ে মধ্যে দিয়ে প্রতিপক্ষ মোরগ প্রতীকের প্রার্থী গিয়াস উদ্দিনকে ১৪০ ভোটে পরাজিত করে ৫৮০ ভোট পেয়ে জয়লাভ করেন তিনি। 

বিষয়টি নিশ্চিত করেছেন দৌলতখান উপজেলার উত্তর ও দক্ষিণ জয়নগর ইউনিয়নের রিটার্নিং অফিসার এবং সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মিজানুর রহমান খান। 

মিলন চৌধুরী ঢাকা পোস্টকে বলেন, আজকের এই বিজয় এলাকাবাসীর ভালোবাসার প্রকাশ। তাদের ভালোবাসায় আজ তারা আমাকে তাদের একজন করে নিয়েছেন। প্রতিপক্ষ প্রার্থীরা আমাকে নির্বাচন থেকে সরানোর জন্য নানা পরিকল্পনা করেছেন। কিন্তু এলাকাবাসীর ভালোবাসা তাদের সব পরিকল্পনাকে পেছনে ফেলে জয় এনে দিয়েছে। আমি এলাকাবাসীর পাশে থেকে সুখে-দুঃখে কাজ করে যাব ইনশাআল্লাহ। 

উল্লেখ, গত সোমবার (৮ নভেম্বর) বিকেলে ৬নং ওয়ার্ড থেকে বশির আমিন, সত্তার ও চৌধুরী মেম্বার ৯ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মিলন চৌধুরীর বাড়িতে এসে ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিনিধি পরিচয় দিয়ে নির্বাচন থেকে প্রার্থিতা প্রত্যাহারের জন্য হুমকি দেন। এতে ক্ষোভে ও লজ্জায় আত্মহত্যার জন্য নিজ ঘরে বিষপান করেন মিলন চৌধুরী। 

ইমতিয়াজুর রহমান/আরএআর