কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের লিংরোড অংশে একটি কাভার্ড ভ্যানে তল্লাশি চালিয়ে ১৮২ বোতল ফেন্সিডিল জব্দ করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। এ সময় আটক করা হয় চালক ও হেলপারকে। বুধবার (১৭ নভেম্বর) মধ্যরাতে লিংরোড থেকে তাদের ফেন্সিডিলসহ আটক করা হয়। 

আটকরা হলেন- নারায়ণগঞ্জের অলিপুর এলাকার কামরুজ্জামানের ছেলে কাভার ভ্যান চালক মো. শহিদ (২৭) ও হেলপার সানা উল্লাহর ছেলে মো. ইসমাঈল (৩৫)।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লিংরোড অংশে একটি কাভার্ড ভ্যানকে থামানো হয়। পরে তল্লাশি চালিয়ে কাভার্ড ভ্যানটির টুলবক্সের ভেতরে লুকায়িত দুইটি কালো ব্যাগের মধ্যে থেকে ১৮২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় । 

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার র‌্যাব-১৫ এর সিপিএসসি কমান্ডার মেজর মেহেদী হাসান ঢাকা পোস্টকে বলেন, একটি চক্র পর্যটন মৌসুম ঘিরে ফেন্সিডিল আনছে। এমন তথ্যের ভিত্তিতে লিংরোডে তল্লাশি চৌকি বসানো হয়। সেখানে একটি কাভার্ড ভ্যানকে থামিয়ে তল্লাশী করে এসব ফেন্সিডিল উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আটক দুইজনকে পরবর্তী আইনি ব্যবস্থা শেষে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হবে। তাদের ব্যবহৃত কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে।

মুহিব্বুল্লাহ/আরআই