চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মাইক্রোবাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছেন। এ সময় আরও তিনজন আহত হয়েছেন। শুক্রবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ ট্রাক ট্রার্মিনাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের জনাব আলীর ছেলে জিয়াউর রহমান (৩৮) ও ভোলাহাট উপজেলার মান্নুমোড় এলাকার জানে আলমের ছেলে জাহাঙ্গীর আলম। 

আহতরা হলেন- শাহাবাজপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের আশরাফুল ইসলামের চেলে সুমন আলী (৪০), দৌলতবাড়ি গ্রামের মালেকের ছেলে খাইরুল ইসলাম (৫৪) ও বিনোদপুর ইউনিয়নের খাসেরহাট এলাকার জাহিদ আলীর ছেলে সিয়াম (৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চাঁপাইনবাবগঞ্জ থেকে সোনামসজিদ যাচ্ছিল একটি মাইক্রোবাস। এ সময় কয়লাবাড়ি ট্রাক টার্মিনাল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে অটোরিকশার যাত্রী জিয়াউর রহমান মারা যান। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান জাহাঙ্গীর আলম। 

শিবগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন  ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুর্ঘটনার খবর শুনেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে ও আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হবে।

জাহাঙ্গীর আলম/আরএআর