খাগড়াছড়ির মাটিরাঙ্গায় দ্রুতগামী কাভার্ড ভ্যানের চাপায় ওহাব আলী ওরফে বাদশা মিস্ত্রি (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহীর পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। সোমবার (৬ ডিসেম্বর) দুপুর সোয়া ৩টার দিকে খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কে নতুনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পা বিচ্ছিন্ন হওয়া ওহাব আলী ওরফে বাদশা মিস্ত্রি নোয়াখালী সদর উপজেলা পশ্চিম চরমদুয়া এলাকার নসির আহাম্মদের ছেলে। তিনি খাগড়াছড়ির ঠিকাদারি প্রতিষ্ঠান সেলিম অ্যান্ড ব্রাদার্সে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বিকেল ৩টার দিকে মোটরসাইকেলযোগে মাটিরাঙ্গা থেকে খাগড়াছড়ি যাচ্ছিলেন ওহাব আলী। এ সময় নতুনপাড়া এলাকায় পৌঁছলে বিপরীত দিকে থেকে আসা একটি কাভার্ড ভ্যান তাকে চাপা দেয়। এ সময় তার একটি পা পুরোপুরি বিচ্ছিন্ন ও তার ব্যবহৃত মোটরসাইকেলটি দুমড়ে-মুছড়ে যায়।

এ সময় স্থানীয়রা পা বিচ্ছিন্ন হওয়া ওহাব আলী ওরফে বাদশা মিস্ত্রিকে উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল করেজ হাসপাতালে প্রেরণ করে।

মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কাভার্ড ভ্যানটি পুলিশ হেফাজতে আনার প্রক্রিয়া চলছে। তবে এর চালক পলাতক রয়েছে।

জাফর সবুজ/এমএসআর