চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় বাস ও মোটরসাইকেল সংঘর্ষে একজন নিহত হয়েছেন। শনিবার (৩০ জানুয়ারি) বিকেলে উপজেলার ওয়ারুক স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহী মো. আহসান হাবীব ফরিদ (২৯) স্থানীয় টামটা দক্ষিণ ইউনিয়নের আলীপুর গ্রামের মরহুম আমিরুল ইসলামের ছেলে। অন্যদিকে গুরুতর আহত মোটরসাইকেলচালক মুস্তাফিজ (২৯) বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তিনি একই ইউপির সোনাচোঁ গ্রামের বাসিন্দা।

স্থানীয় যুবক তানজিল হাসান রাজু জানান, ঢাকা-চাঁদপুর রুটে চলাচলকারী দ্রুতগতির পদ্মা এক্সপ্রেসের একটি বাস কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের শাহরাস্তির ওয়ারুক স্টেশন পাম্প-সংলগ্ন স্থানে মোটরসাইকেল সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী নিহত হন।

শাহরাস্তি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল মান্নান ঢাকা পোস্টকে বলেন, এ ঘটনায় স্থানীয় উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে রাখেন। আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করি।

এ ঘটনায় বাসচালককে আটক না করা গেলেও পদ্মা বাসটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ কিংবা মামলা করা হয়নি বলে জানান ওসি।

শরীফুল ইসলাম/এনএ