নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, যে প্রার্থী সবুজায়নের কথা বলে জলাশয় ভরাট করতে চায়, আপনাদের বুঝতে হবে তিনি দ্বৈত কথা বলছেন। তিনি কারও শেখানো কথা বলছেন। তিনি নারায়ণগঞ্জের বাস্তব উন্নয়নটা জানেন না এবং তিনি বুঝে উঠতে পারেননি নারায়ণগঞ্জে কী কী কাজ হচ্ছে। 

সোমবার (৩ জানুয়ারি) নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সিদ্ধিরগঞ্জের ৬ নম্বর ওয়ার্ডের কদমতলী, উত্তরপাড়া, কলেজপাড়া, পশ্চিমপাড়া, নয়াপাড়া, এসও রোড, মন্ডলপাড়া, আইলপাড়াসহ বিভিন্ন এলাকায় গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। এ সময় আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ ভোটাররা তার সঙ্গে ছিলেন।

আইভী বলেন, আমি বিগত পাঁচ দিন যাবৎ প্রচারণা চালাচ্ছি। আমি যেখানেই যাচ্ছি বীল মুক্তিযোদ্ধা, এলাকাবাসী, আমাদের দলের নেতাকর্মীরা এবং সাধারণ মানুষ দলমতের ঊর্ধ্বে উঠে আমার পাশে এসে দাঁড়াচ্ছেন। আমি জয়ের ব্যাপারে আশাবাদী।

তিনি বলেন, নারায়ণগঞ্জে সিটি করপোরেশন এবং পৌরসভায় বরাবরই সুষ্ঠু এবং সুন্দর নির্বাচন হয়েছে। যে প্রার্থী বলেছেন তিনিও জানেন যে নারায়ণগঞ্জে সব সময় সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয়। আমি বিশ্বাস করি এবং নির্বাচন কমিশনকেও অনুরোধ করবো বিগত সময়ে যেভাবে সুন্দর নির্বাচন হয়েছে, তারা যেন আমাদের এই রকম সুন্দর একটি নির্বাচন উপহার দেন। 

আইভী বলেন, আমি কখনও মানুষকে মিথ্যা প্রতিশ্রুতি দেইনি, অন্যায় কাজ করিনি, চাঁদাবাজি-সন্ত্রাসী করিনি। সব কিছু মিলিয়ে জনগণ আমার পক্ষে রায় দেবে।

রাজু আহমেদ/আরএআর