সিরাজগঞ্জের তাড়াশে হাতির পিঠে চড়ে ব্যান্ড বাজিয়ে এলাকায় বিজয় মিছিল করেছেন ইব্রাহিম হোসেন মৃধা নামে এক নবনির্বাচিত ইউপি সদস্য। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সকালে উপজেলার ৪নং মাগুড়া বিনোদ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের হামকুড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

ইব্রাহিম হোসেন মৃধা পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে মাগুড়া বিনোদ ইউনিয়নের ৪নং ওয়ার্ড থেকে সদস্য পদে নির্বাচিত হয়েছেন। তিনি একই গ্রামের মজু হাজীর ছেলে। 

স্থানীয়রা জানান, গতকাল বুধবার (৫ জানুয়ারি) মোরগ প্রতীকে ইউপি সদস্য পদে নির্বাচন করে ১ হাজার ৭১৩ ভোট পেয়ে বিজয়ী হন ইব্রাহিম হোসেন মৃধা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আনোয়ার হোসেন ফুটবল প্রতীকে পান ৯২৬ ভোট। নির্বাচনে বিজয়ী হওয়ায় আজ সকালে ইব্রাহিম হোসেন মৃধা ভাড়া করা হাতির পিঠে চড়ে ব্যান্ড বাজিয়ে ভোটার ও সমর্থকদের নিয়ে বিজয় মিছিল বের করেন।

এ সময় বিজয় মিছিলটি গ্রামের বিভিন্ন সড়ক ও স্থানীয় মান্নাননগর বাজার ঘুরে আবার প্রার্থীর বাড়িতে এসে শেষ হয়। মিছিলে তার সমর্থক ও শিশু-কিশোররা ব্যান্ড পার্টির তালে তালে নেছে গেয়ে এলাকা মাতান। এমন ভিন্নধর্মী বিজয় মিছিল এলাকাবাসীও উপভোগ করেন। 

এ বিষয়ে নবনির্বাচিত ইউপি সদস্য ইব্রাহিম হোসেন মৃধা ঢাকা পোস্টকে বলেন, বিজয় সবসময়ই আনন্দের, আর সেটা যদি হয় জনগণের ভোটের নির্বাচনের জয় তাহলে তো সেটা আরও বেশি আনন্দের। সবার আনন্দের কথা চিন্তা করে এবং অনেকটা শখের বশেই এমন আয়োজন করেছিলাম। 

শুভ কুমার ঘোষ/আরএআর