গাজীপুর মহানগরের গাছা থানাধীন জাঝর উত্তরপাড়া এলাকায় একটি বাড়ি থেকে নারী ও পুরুষের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৮ জানুয়ারি) বিকেল ৫টার দিকে জাঝর উত্তরপাড়া এলাকার ডা. মো. শাহিন মিয়ার ভাড়া বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন কালিগঞ্জ উপজেলার বেতয়া গ্রামের মিজানুর রহমানের মেয়ে লিমা রহমান (২৫) ও রজতকান্তি চৌধুরী (৩৭) সিলেটের বোরাইয়া গ্রামের রঞ্জিত চৌধুরীর ছেলে। লিমা মোটেক সোয়েটার কারখানার মেডিকেল সহকারী ও রজতকান্তি চৌধুরী সিগমা ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে কর্মরত ছিলেন।

গাছা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মনিরুজ্জামান জানান, গত বৃহস্পতিবার কারখানা ছুটির পর লিমা একাই ওই ঘরে ঘুমিয়ে ছিলেন। শুক্রবার কারখানায় সাপ্তাহিক ছুটি থাকায় তার কোনো খোঁজ নেয়নি কেউ। শনিবার বিকেলে লিমা কারখানায় ডিউটিতে না যাওয়ায় কর্তৃপক্ষ বিকেলে বাসায় খোঁজ নেয়।

এ সময় তারা লিমার ভাড়া বাসার দরজা বন্ধ দেখতে পেয়ে ডাকাডাকি করেও সাড়া শব্দ না পাওয়ায় দরজায় ধাক্কা দেন। তাৎক্ষণিক বিষয়টি পুলিশে জানানো হয়। তবে তাদের মধ্যে কী সম্পর্ক, কেনই বা তারা একই ঘরে, তা নিশ্চিত করে জানাতে পারেনি পুলিশ।

শিহাব খান/এমএসআর