নিরাপদ সড়ক চাই (নিসচা) চাঁদপুর জেলা শাখার নির্বাচন (২০২২-২৩ সাল) অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত চাঁদপুর শহরের কালীবাড়ি কর্নার প্লাজার ৪র্থ তলায় নিসচার অস্থায়ী কার্যালয়ে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোটগ্রহণ হয়। নিসচার চাঁদপুর জেলা শাখার নির্বাচনে ৫২ সদস্যদের মধ্যে ৫০ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করেন।

নিরাপদ সড়ক চাই (নিসচা) চাঁদপুর জেলা শাখার নির্বাচনে সভাপতি পদে ৪০ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হয়েছেন এম এ লতিফ। আর তার প্রতিদ্বন্দ্বী আব্দুর রহমান গাজী ১০ ভোট পেয়েছেন। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে ২৬ ভোট পেয়ে পুণরায় নির্বাচিত হয়েছেন শেখ মহিউদ্দিন রাসেল। তার প্রতিদ্বন্দ্বী সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য সচিব শওকত করিম পেয়েছেন ২৪ ভোট।

নিরাপদ সড়ক চাই (নিসচা) চাঁদপুর জেলা শাখার নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সংগঠনের উপদেষ্টা ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী। এ সময় সংগঠনের উপদেষ্টা অ্যাডভোকেট বিনয় ভূষন মজুমদারসহ সদস্যরা উপস্থিত ছিলেন।

কমিটির নবনির্বাচিত সভাপতি এম এ লতিফ ও সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন রাসেল বলেন, নিরাপদ সড়ক চাই সদস্যরা আমাদের নির্বাচিত করেছেন। আমরা সকলের কাছে কৃতজ্ঞ। এখন আমাদের কাজ হচ্ছে জয়ী-বিজয়ী সবাই সদস্যদের নিয়ে নিরাপদ সড়ক গঠনে কাজ করা। আমরা চাঁদপুরের সড়ককে নিরাপদ রাখতে চাই। তাই সবার সহযোগিতা প্রয়োজন।

শরীফুল ইসলাম/আরআই