সাতক্ষীরার তালা উপজেলার আলাদিপুর বাঁশতলা এলাকায় খুলনাগামী একটি বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় অপর একজন আহত হয়েছেন। 

রোববার (১৬ জানুয়ারি) বিকেল ৪টার দিকে খুলনা-পাইকগাছা সড়কে আলাদিপুর বাঁশতলা এলাকায় দুর্ঘটনাটি ঘটে। আহতকে উদ্ধার করে তালা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- ডুমুরিয়া উপজেলার আটলিয়া গ্রামের মৃত জালাল মোড়লের ছেলে মোটরসাইকেলচালক রশিদ মোড়ল (৫৫) ও একই এলাকার মৃত সাত্তার মোড়লের ছেলে জিল্লুর রহমান মোড়ল (৫৬)। 

স্থানীয়রা জানান, পাইকগাছা থেকে ছেড়ে আসা খুলনাগামী খুলনা মেট্রো- জ-১১-০০২৪ নং বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলে থাকা তিন যুবক গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে রশিদ মোড়ল (৫৫) ও জিল্লুর রহমান মোড়লের (৫৬) মৃত্যু হয়। আহত অবস্থায় আবু তালেব মোড়লকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান বলেন, ঘাতক বাসটি আটক করা হয়েছে। মরদেহ দুটি উদ্ধার করে পরবর্তী কার্যক্রমের জন্য থানায় রাখা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আকরামুল ইসলাম/আরআই