রাজবাড়ীতে ট্রাকের পেছনে প্রাইভেটকারের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। রোববার (৩০ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের বসন্তপুর নিমতলা রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফরিদপুর সদর উপজেলার মাছচর ইউনিয়নের খলিলপুর এলাকার সরাব উদ্দিন সরদারের ছেলে ও খলিলপুর বণিক সমিতির সভাপতি কামরুজ্জামান হিটু (৪০),  একই এলাকার জলিল মৌলভীর ছেলে প্রাইভেটকার চালক মাসুদ মৌলভী (৪৩) এবং ফরিদপুর সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের শিবরামপুর গ্রামের মৃত আকবর আলী শেখের ছেলে মো. আমিনুল ইসলাম আলিম (৫০)।

এ ঘটনায় প্রাইভেটকারের আরও দুই যাত্রী গুরুতর আহত হয়েছেন। আহতদের রাজবাড়ী সদর হাসপাতাল ও ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হতাহতরা সবাই প্রাইভেটকারের যাত্রী। 

রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম বলেন, রাত ৮টার কিছুক্ষণ পর গোয়ালন্দ মোড় থেকে একটি ট্রাক ফরিদপুর যাওয়ার সময় বসন্তপুরে রেলক্রসিং এলাকায় স্প্রিড ব্রেকারের কাছে দ্রুত গতিতে ব্রেক করে। এ সময় পেছন থেকে ফরিদপুরগামী দ্রুতগতির একটি প্রাইভেটকার স্প্রিড ব্রেকারের কাছে ওই ট্রাকের পেছনে গিয়ে ধাক্কা দিলে ঘটনাস্থলে তিনজন নিহত হন। নিহতদের মরদেহ উদ্ধার করে আহলাদীপুর হাইওয়ে থানায় রাখা হয়েছে।

মীর সামসুজ্জামান/আরএআর