ঢাকার পান্থপথ ও নেত্রকোনার কলমাকান্দায় ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে এনআরবিসি ব্যাংক লিমিটেড। বৃহস্পতিবার (৪ নভেম্বর) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পান্থপথ উপ-শাখার কার্যক্রমের উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল।

এ সময় তিনি বলেন, এনআরবিসি ব্যাংক প্রতিষ্ঠার শুরু থেকেই নিত্য-নতুন প্রযুক্তির ব্যবহার অব্যাহত রেখেছে। প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে ব্যাংকটি সরকারের বিভিন্ন সেবামূলক কাজে সম্পৃক্ত রয়েছে। আমরা কাজ করে যাচ্ছি সহজ ও স্বল্প সুদে ঋণ বিতরণের মাধ্যমে নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টি করে গ্রামকে শহরে রূপান্তর করতে।

ব্যাংকের সামাজিক দায়বদ্ধতার আওতায় (সিএসআর) বিভিন্ন কার্যক্রমের কথা উল্লেখ করে তিনি বলেন, আর্তমানবতার সেবায় এনআরবিসি ব্যাংক সব সময় সচেষ্ট থাকবে।

অন্যদিকে একইদিন নেত্রকোনার কলমাকান্দাতে ব্যাংকিং সেবা কার্যক্রমেরও উদ্বোধন করা হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক এ কে এম মোস্তাফিজুর রহমান, মোশারফ গ্রুপের পরিচালক ওমর ফারুক নিবির, ফারিহা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মনির হোসেন, মানবিক সাহায্য সংস্থার নির্বাহী পরিচালক মনোয়ার রেজা খান, বিশিষ্ট ব্যবসায়ী সালাউদ্দীন সল্লু, ব্যাংকের সাপোর্ট সার্ভিসেস অ্যান্ড ব্রাঞ্চেস বিভাগের প্রধান মেজর (অব.) পারভেজ হোসেন, হাতিরপুল শাখার ব্যবস্থাপক কবির হোসেন,পান্থপথ উপ-শাখার ইনচার্জ মো. মাহবুব আশরাফ প্রমুখ।

এএসএস/এসআই/এমএইচএস