সব ধরনের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে ঢাকা, রাজশাহী, রংপুর ও চট্টগ্রাম বিভাগের ৩০ স্থানে ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে এনআরবিসি ব্যাংক লিমিটেড।

এর মধ্যে ফেনীর পরশুরাম, মানিকগঞ্জের ঘিওর, রাজশাহীর আমচত্তর, নেত্রকোণা, ময়মনসিংহের গফরগাঁও, ঢাকার মাতুয়াইলে সাধারণ ব্যাংকিং এবং রংপুর ও রাজশাহী বিভাগের ২৪ জায়গায় ক্ষুদ্র ঋণ কার্যক্রমের অংশ হিসেবে এসকেএস ফাউন্ডেশনের সঙ্গে পার্টনারশিপ ব্যাংকিং চালু করেছে ব্যাংকটি।
 
মঙ্গলবার (২৯ জুন) ভিডিও কনফারেন্সে প্রধান কার্যালয় থেকে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে একযোগে উপশাখাগুলোর উদ্বোধন করেন এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল। 

এ সময় ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী গোলাম আউলিয়া, এসকেএস ফাউন্ডেশনের প্রধান নির্বাহী রাসেল আহমেদ লিটন, ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও চিফ ফিনান্সিয়াল অফিসার হারুনুর রশিদ, এফআই অ্যান্ড বিডি ডিভিশনের কাজী মো. শাফায়েত কবীর কানন, সাপোর্ট সার্ভিস ও ব্রাঞ্চেস ডিভিশনের প্রধান মেজর (অব.) পারভেজ হোসেন। 

নতুন শাখাগুলোর উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের কর্মকর্তা, গণ্যমান্য ব্যক্তিদের পাশাপাশি গ্রাহক ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সমৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

এসআই/ওএফ