ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ফটকের সংগৃহীত ছবি

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজে ২০২১ শিক্ষাবর্ষের প্রথম শ্রেণির ভর্তির লটারির সময় নির্ধারণ করা হয়েছে। আগামী ৮, ৯ ও ১০ জানুয়ারি বেইলি রোড মূল ক্যাম্পাসে এ লটারি আয়োজন করতে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরে (মাউশি) আবেদন করা হয়েছে।

আবেদনে বলা হয়েছে, আগামী ৮ থেকে ১০ জানুয়ারি পর্যন্ত ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজে ১ম শ্রেণির লটারি কার্যক্রম বেইলি রোডের মূল ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। লটাারি কার্যক্রম সকাল সাড়ে ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলবে। লটারির কার্যক্রম তদারকি ও পরিবীক্ষণের জন্য মাউশিতে আবেদন করা হয়েছে।

এদিকে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজে গত ২০ ডিসেম্বর সকাল ১০টা থেকে অনলাইনে ভর্তির আবেদন প্রক্রিয়া শুরু হয়। ২৫ ডিসেম্বর রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত স্কুলের ওয়েবসাইট থেকে ভর্তি আবেদন চলে। আবেদন শুরুর আগের সপ্তাহে প্রথম শ্রেণির ভর্তি সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করে স্কুল কর্তৃপক্ষ।

তাতে বলা হয়, প্রতিষ্ঠানটির বেইলি রোড, আজিমপুর, ধানমন্ডি ও বসুন্ধরা শাখায় শিক্ষার্থী ভর্তি করা হবে। এক্ষেত্রে স্কুলের ওয়েবসাইটে প্রবেশ করে অভিভাবকদের আবেদন ফরম পূরণ করতে হবে। পরে মোবাইল ব্যাংকিং অ্যাকাউন্টের মাধ্যমে ফি জমা দিতে বলা হয়। গত ২৯ ডিসেম্বর দ্বিতীয় ধাপে আবেদনের হার্ড কপি জমা নেওয়া হয়।

এনএম/জেডএস