প্রকাশ পেল ‘মিনি’ ছবির পোস্টার। ছবিতে একেবারে ভিন্ন রূপে দেখা যাবে মিমি চক্রবর্তীকে। মৈনাক ভৌমিক পরিচালিত ছবিটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ৬ মে। অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ী ও রাহুল ভঞ্জর প্রযোজনা সংস্থার ছবিটি একেবারে ভিন্ন স্বাদের গল্প বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

ছবিতে সুন্দর বন্ধুত্ব দেখানো হয়েছে। বন্ধুত্ব সমবয়সীদের মধ্যেই হয়, এমনটাও সবসময় জরুরি নয়, সে কথাও বলে এই ছবি। তরুণী তিতলি ও ছোট্ট মিনির বন্ধুত্বের গল্প বলে এই ছবি। এটি একটি নারীকেন্দ্রিক ছবি। শুটিং শেষে পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। মিমি চক্রবর্তী, অয়ন্না চট্টোপাধ্যায় ছাড়াও ছবিতে রয়েছেন আরও অনেকে।

এই ছবিতে একেবারে অন্য রূপে, ভিন্ন আঙ্গিকে দেখা যাবে মিমিকে। নায়িকার লুক নিয়েও করা হয়েছে পরীক্ষা-নিরীক্ষা।

মিমির কথায়, মৈনাকের সঙ্গে কাজ করতে আমি খুবই উৎসাহী। ক্রিসক্রস ছবির সময় ওনার সঙ্গে কথাবার্তা হয়েছিল। ছবির চিত্রনাট্য মৈনাকের লেখা। সেই সুবাদেই কথা হয়। প্রথম লকডাউনে মৈনাক আমার সঙ্গে যোগাযোগ করেন। গোটা লকডাউনে এই একটাই ভালো জিনিস হয়েছে আমার সঙ্গে। আমাকে এই ছবির কথা বলে মৈনাক। পুরো চিত্রনাট্য শোনায়নি। একটা আইডিয়া দেয়। আমার চরিত্রটা খুব পছন্দ হয়। কাজের সময় আরও ভালোভাবে বুঝতে পারলাম। একদম এই প্রজন্মের একটি মেয়ের গল্প। তবে সে শেকড় ভোলেনি। মেয়েটি আত্মনির্ভর কিন্তু পরিবার খুব গুরুত্বপূর্ণ ওর কাছে। সব সম্পর্ককে দাম দেয় এই মেয়েটি। গল্পটা দারুণ। 

মিমি আরও বলেন, আমি খুব ভাগ্যবান যে ক্যারিয়ারের এই পর্যায় এসে এত ভালো চরিত্র, এত ভালো ছবি পাচ্ছি। ‘মিনি’র মতো নারীকেন্দ্রিক ছবি খুব কমই হয়।

মৈনাকের কথায়, অবশেষে আমি আর মিমি একসঙ্গে কাজ করলাম। এই ছবির বিষয়টি বোঝার জন্য একটা ম্যাচিউরিটির দরকার আছে। মিমির মধ্যে সেটা ভরপুর। এই ছবির গল্পে মজা, আনন্দ, দুঃখ, বিরহ সব অনুভূতি রয়েছে।

সূত্র : নিউজ১৮

জেডএস