টালিগঞ্জে বেশ জোরেশোরে বইছে নির্বাচনী হাওয়া। তৃণমূল ও বিজেপিতে ভাগ এখন তারকারা। কে নেই নির্বাচনের মাঠে, সেই তালিকাই যেন ছোট। কারণ একে একে অনেকে যোগ দিচ্ছেন রাজনীতিতে। কেউ আবার সক্রিয় প্রচারণায়।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) একঝাঁক টলিউড তারকা যোগ দিয়েছেন তৃণমূল কংগ্রেসে। যাদের মধ্যে রয়েছেন জুন মালিয়া, রাজ চক্রবর্তী, কাঞ্চন মল্লিক, মানালি দে, সুদেষ্ণা রায়। এছাড়াও সেদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মঞ্চে উপস্থিত ছিলেন সায়নী ঘোষ। 

মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মঞ্চে সায়নী, রাজ চক্রবর্তী, কাঞ্চন মল্লিকসহ অনেকে

সায়নী ঘোষের রাজনীতিতে যোগ দেওয়াটা মোটেই ভালো চোখে দেখলেন না শ্রীলেখা মিত্র। এ নিয়ে টুইটারে ক্ষোভ প্রকাশ করেছেন এই তারকা। তিনি লেখেন, ‘অপ্রত্যাশিত সায়নী, তুইও শেষ পর্যন্ত বিক্রি হয়ে গেলি, খেলতে নেমে গেলি?’

তৃণমূলে যোগের দিন রাজ চক্রবর্তীর সঙ্গে সায়নী

সায়নী ঘোষের রাজনীতিতে যোগ নিয়ে কয়েকদিন ধরেই বিভিন্ন গুঞ্জন চলছিল। বিশেষ করে বিজেপি নেতা মুকুল রায়কে জন্মদিনের শুভেচ্ছা জানানো পর থেকে এমন আলোচনা তৈরি হয়। খবর রটেছিল যশ দাশগুপ্তের পর এবার বিজেপিতে যোগ দিচ্ছেন কলকাতার এই জনপ্রিয় তারকা। 

সবাইকে চমকে দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে বুধবার ঘাসফুল শিবিরে যোগ দিলেন সায়নী ঘোষ। দুবছর আগেও রাজ্য সরকারের বিরুদ্ধে পথে নেমেছিলেন তিনি। ‘ভবিষ্যতের ভূত’ সিনেমা মুক্তির জটিলতার কারণে প্রতিবাদ করেছিলেন এই তারকা। 

অথচ দুবছর পর পাল্টে গেল হিসাব-নিকাশ। সায়নী ঘোষ যেই দলের বিরুদ্ধে রাস্তায় প্রতিবাদ করেছিলেন। আজ তাদের কাতারে দাঁড়িয়ে রাজনীতিতে যোগ দিলেন তিনি।

এমআরএম