রোশানের সঙ্গে লুইপা

বর্তমান সময়ের জনপ্রিয় গায়িকাদের একজন জিনিয়া জাফরিন লুইপা। ২০১০ সালের ‘সেরাকণ্ঠ’ প্রতিযোগিতা থেকে উঠে আসা এই শিল্পী এর আগে ‘জেন্টেলম্যান’ গানের ভিডিওতে চমক দেখিয়েছিলেন। তার সেই গানটির মডেল হয়েছিলেন সিয়াম আহমেদ।

এবার লুইপার নায়ক হয়েছেন ঢালিউডের আরেক জনপ্রিয় নায়ক জিয়াউল রোশান। ‘রঙ্গিলা হাওয়ায়’ শিরোনামের গানটির ভিডিওর শুটিং সম্প্রতি এফডিসিতে সম্পন্ন হয়েছে। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন অনেক হিট গানের জনক শওকত আলী ইমন, কথা লিখেছেন এ মিজান।

গানের গীতিকার ও সুরকারের সঙ্গে গায়িকা

রোশানের সঙ্গে কাজ করা প্রসঙ্গে লুইপা বলেন, ‘আমি সবসময়ই চেষ্টা করি শ্রোতাদের ভালো গান উপহার দিতে। সেই ধারাবাহিকতায় এবার গাইলাম রোমান্টিক গান। দেশজুড়ে রোশানের অনেক ভক্ত আছে। আমিও তাদের মধ্যে একজন। তাই আমার এবারের গান-ভিডিওতে রোশানকে রেখেছি। আশাকরি কাজটি সবার পছন্দ হবে।’

রোশান বলেন, ‘গানটি নিয়ে লুইপার সঙ্গে কথা হয় এক বছরেরও বেশি সময় আগে। এতদিন ব্যাটে-বলে মেলাতে পারিনি, এখন সুযোগ হয়েছে তাই কাজটি করেছি। ভিডিওতে একটু দুষ্টু মিষ্টি ব্যাপারও আছে। দেখলে ভালো লাগবে।’

ভিডিওটি নির্মাণ করছেন তানভীর আহমেদ এবং ক্যামেরায় ছিলেন ইমাদ ইমরান। কোরিওগ্রাফি করেছেন রিদি শেখ। ৩১ মার্চ নিজের ইউটিউব চ্যানেলে গান-ভিডিওটি প্রকাশ করবেন বলে জানিয়েছেন লুইপা।

আরআইজে