নগরবাউল জেমস ছবিয়াল হিসেবে প্রায়ই চমক দিয়ে থাকেন নেটিজেনদের। বিভিন্ন মডেল, অভিনেত্রী কিংবা পরিচিত মুখেদের ফ্রেমবন্দি করে নিজের ফেসবুক দেয়ালে প্রকাশ করে থাকেন উপমহাদেশের জনপ্রিয় এই সংগীতশিল্পী। এবার তার ক্যামেরায় ধরা পড়লেন মডেল, উপস্থাপিকা এবং অভিনেত্রী মারিয়া নূর।

সোমবার (৮ মার্চ) জেমস তার ফেসবুকে প্রকাশ করেন নিজের ফ্রেমে ধরা মারিয়া নূরের ছবিটি। তাতে দেখা যায় সাদা-কালো ছবিতে হাস্যোজ্জ্বল মারিয়া। ছবিটি শেয়ারের পর নেটিজেনদের প্রশংসার জোয়ারে ভাসছেন দুই তারকা।

জেমসের ক্যামেরায় মারিয়া নূর

জেমসের শেয়ার করা মারিয়া নূরের ছবিতে কমেন্ট করেছেন অনেকে। এরমধ্যে অভিনেত্রী জাকিয়া বারী মম লিখেছেন, ‘ওয়াওও। আমি আপনার ফ্রেমে বন্দী হতে পরলে খুব খুশি হব জেমস।’

নিজের ছবি জেমসের ফেসবুকে দেখে উচ্ছ্বসিত মারিয়া নূর। বলেন, ‘জেমস ভাইয়ের অনেক শো-কনসার্টে উপস্থাপনা করেছি। রকস্টার হিসেবে তাকে অনেক গম্ভীর মনে হলেও ফটোশুট করতে গিয়ে দেখেছি একেবারেই অন্যরকম। অনেক কথা বলে, একটা পরিবেশ তৈরি করে তবেই আমার ছবি তুলেছেন। তিনি এত চমৎকার চমৎকার সব ছবি তোলেন। তাই আমি ওনাকে জিজ্ঞেস করেছি- এক্সিবিশন কবে করবেন।’

উত্তরা ক্লাবে পারফর্ম করছেন জেমস

গতকাল (৯ মার্চ) রাজধানীর উত্তরা ক্লাবে একটি অনুষ্ঠানে মঞ্চ কাঁপান জেমস। শোতে তার সঙ্গে আরও গান করেন এই সময়ের জনপ্রিয় গায়ক তাহসান খান ও গায়িকা সানিয়া সুলতানা লিজা। অন্যদিকে উপস্থাপনা নিয়ে ব্যস্ত সময় পার করছেন মারিয়া।

আরআইজে