দীর্ঘদিন পর্দার বাইরে ছিলেন বলিউড তারকা সোনাক্ষী সিনহা। সেই বিরতি ভেঙে ফিরেছেন তিনি। তবে কোনও সিনেমা দিয়ে নয়। প্রথমবার ওয়েব সিরিজে দেখা যাবে তাকে। এতে অভিনয় করেছেন পুলিশের ভূমিকায়।

অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে সোনাক্ষী সিনহার এই ওয়েব সিরিজ। বিশ্বা নারী দিবস উপলক্ষে সিরিজের পোস্টার প্রকাশ পেয়েছে। যেখানে পুলিশের পোশাকে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে সোনাক্ষীকে।

সোনাক্ষী সিনহা। ছবি: ফেসবুক

অ্যামাজন প্রাইম ওয়েব সিরিজের প্রথম পোস্টার প্রকাশ করে লেখে, ‘এমন কোনও কাজ নেই যা নারীরা পারে না। এই কথা আমরা সবাই বিশ্বাস করি। নারী দিবস উপলক্ষে এমনই এক পদক্ষেপ এটি।’

পরিচালক ও প্রযোজক রিমা কাগতি বলেন, ‘যে কোনও চরিত্রে সোনাক্ষী নিজেকে মানিয়ে নিতে পারেন। এটিই তার অভিনয়ের শক্তি। সিরিজটিতে তাকে পুলিশের ভূমিকায় দেখা যাবে।’

এখনও নাম ঠিক না হওয়া ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন যৌথভাবে রিমা কাগতি এবং রুচিকা ওবেরয়। প্রযোজনায় রয়েছেন রিতেশ সিদওয়ানি, ফারহান আখতার, জোয়া আখতার ও রিমা কাগতি। 

সোনাক্ষী সিনহা। ছবি: ফেসবুক

উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর স্বজনপ্রীতি নিয়ে বলিউডের অনেক তারকা সমালোচনার মুখে পড়েন। যারা পারিবারিক সূত্রে ইন্ডাস্ট্রিতে সুযোগ পেয়েছেন। সেই তালিকা থেকে বাদ পড়েননি সোনাক্ষী সিনহা। 

এমন ঘটনায় সোনাক্ষীকে উদ্দেশ্য করে নেটিজনরা ব্যাপক সমালোচনা করে। এতে বিরক্ত হয়ে সামাজিক মাধ্যম থেকে বিদায় নিয়েছিলেন এই বলিউড তারকা। এরপর আর কোনো সিনেমাতে দেখা যায়নি তাকে। অবশেষে ফিরছেন ওয়েব সিরিজ দিয়ে।

এমআরএম