রাজনৈতিক ব্যক্তিত্ব জয়ললিতার জীবনী নিয়ে তৈরি ছবি ‘থালাইভি’র প্রচারে কপিল শর্মার শোয়ে হাজির হয়েছিলেন কঙ্গনা রানাওয়াত। সম্প্রতি সেই শোয়ের প্রোমো সামনে এনেছে চ্যানেল কর্তৃপক্ষ। প্রোমোতেই দেখা যাচ্ছে কপিল শর্মা কঙ্গনাকে বলছেন, তিনি শোয়ে আসার আগে নিরাপত্তারক্ষীরা এসে সবকিছু খতিয়ে দেখেছে। রসিকতা করে কপিলকে বলতে দেখা যায়, ‘নিরাপত্তারক্ষীদের খানা তল্লাশি’ দেখে তো ভয় পেয়ে গিয়েছিলাম। ভাবলাম, কী এমন বলে ফেললাম! এরপর কঙ্গনাকে কপিল জিজ্ঞেস করেন, এমন নিরাপত্তারক্ষী রাখার জন্য একজন মানুষকে কী করতে হয়?

কপিলের এমন কথায় দমে যাননি কঙ্গনা। তার তৎক্ষণাৎ জবাব, ‘এর জন্য শুধু সত্যি কথা বলতে হয়।’ ভিডিওর আরেক অংশে দেখা যায়, কিছুটা মজার ছলে কপিল বলেন, ‘কেমন লাগছে যে এতদিন হয়ে গেল কোনো বিতর্ক তৈরি হলো না।’ তবে এবার আর কপিলের কথায় না হেসে পারলেন না কঙ্গনা।

ভিডিওর শেষ অংশে দেখা যায়, কঙ্গনার ভূমিকায় অবতীর্ণ হয়েছেন কৌতুকশিল্পী ক্রুষ্ণা অভিষেক। কঙ্গনার সামনে এসে তিনি বলেন, ‘এ মানুষটা আমার পার্লার ভেঙে ফেলেছে ম্যাম, আর যখন নিজের কিছু এভাবে শেষ হয়ে যায়, তখন কী অনুভূতি হয়, সেটা তো আপনি ভালোই জানেন।’ এ রসিকতা যে গতবছর বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশনের কঙ্গনার অফিস ভেঙে ফেলার ঘটনাকে ঘিরে তা বুঝে নিতে অবশ্য অসুবিধা হয় না। আর এমন রসিকতাতেও এ দিন কঙ্গনার হাসা ছাড়া আর কিছু করার ছিল না।

সূত্র: জিনিউজ

এসএসএইচ