দীর্ঘ দিন আগে অভিনেত্রী শর্মিলা ঠাকুর যে লুকে ধরা দিয়েছিলেন এবার একই লুক ধারণ করলেন কলকাতার আলোচিত অভিনেত্রী নুসরাত জাহান। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সেই ছবি শেয়ার করে ক্যাপশনে নিজেই লেখেন, ‘কাশ্মীর কি কলি’।

ছবির ক্রেডিট দিতে ভুল করেননি এ অভিনেত্রী। তবে তার জন্য খুব কষ্টের দরকার নেই।  নুসরাতকে কাশ্মীর কি কলি রূপে ছবি তুলে দিয়েছেন স্বামী যশ দাশগুপ্ত। যশকে স্বামী হিসেবে স্বীকৃতি দেওয়ার পর এটাই যশ ও নুসরাতের প্রথম ট্রিপ। যদিও এই ট্রিপ নিয়ে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের রোষের মুখে পড়তে হয় নুসরাত জাহানকে। 

নুসরাতের শেয়ার করা ছবির নিচে নানা বাজে মন্তব্য পড়েছে। একজন লিখেছেন, ‘বাচ্চাকে রেখে হানিমুন করতে গেছো, কী করে আছো? মায়ের নামে কলঙ্ক।’ আবার অনেকে বলছেন, ঈশানকে তারা যদি নিয়ে গিয়ে থাকেন, তাহলে এত ঠান্ডায় কী করে থাকবে ওখানে? যদিও তিন মাস বয়সী ছোট ঈশান মা-বাবার সঙ্গে কাশ্মীর ভ্রমণে গিয়েছে কি না তা জানাননি অভিনেত্রী।

যশ-নুসরাত কাশ্মীরে গিয়েছেন শিলাদিত্য মৌলিকের পরিচালিত ছবি ‘চিনে বাদাম’ এর একটি গানের শুটিংয়ের জন্য। ছবিটি এনা সাহার প্রযোজনা সংস্থা, জারেক এন্টারটেইনমেন্টসের। এই ছবিতে যশকে দেখা যাবে এনা সাহার বিপরীতে। তবে যে গানটির শুটিংয়ের জন্য কাশ্মীরে যাওয়া সেই গানে নাকি একসঙ্গে দেখা যাবে নুসরাত ও যশকে।

জানা গেছে, এনা সাহার হাত ধরেই রুপালী পর্দায় ফিরবে যশ–নুসরাত জুটি। এর আগে ‘ওয়ান’, ‘এসওএস কলকাতা’র মতো ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল যশ ও নুসরাত। 

এসকেডি