দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের মস্তিষ্কে ঠিকমতো রক্ত পৌঁছচ্ছিল। তাই অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন চিকিৎসকরা। শুক্রবার (২৯ অক্টোবর) তার সফল অস্ত্রোপচার হয়েছে।

জানা গেছে, বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। ধীরে ধীরে শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে বলেই জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। বৃহস্পতিবারই (২৮ অক্টোবর) রজনী চেন্নাইয়ের কৌভেরি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। চিকিৎসকরা জানিয়েছেন, অস্থিরতা নিয়ে হাসপাতালে ভর্তি হন এ মেগা তারকা। বিশেষজ্ঞদের একটি প্যানেল তার চিকিৎসা করছে বলে জানা গেছে। বিশেষজ্ঞরাই তাকে ক্যারোটিড আর্টারি রিভাসকুলারাইজেশনের পরামর্শ দেন। এদিন হাসপাতালের পক্ষ থেকে প্রকাশিত বুলেটিনেও কথাই লেখা ছিল।

ডা. অরবিন্দন সেলভারাজ স্বাক্ষরিত বুলেটিনে লেখা ছিল, অস্ত্রোপচার সফল হয়েছে। রজনীকান্ত খানিকটা সুস্থ হয়ে উঠেছেন। শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। কিছুদিনের মধ্যেই তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে।

ইতোমধ্যেই তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিন সুপারস্টারের আরোগ্য কামনা করেছেন। তিনি রজনীকে উদ্দেশ করে বলেন, ‘গেট ওয়েল সুন’। দীপাবলিতে অভিনেতার পরবর্তী ছবি আন্নাথে মুক্তি পেতে চলেছে। যা নিয়ে ভক্তদের মধ্যে উন্মাদনা চরমে।

এদিকে অভিনেতার শারীরিক অবস্থার কথা জানতে পেরে হাসপাতালের সামনে পৌঁছেছেন বহু ভক্ত। টাইমস অব ইন্ডিয়ায় প্রতিবেদন অনুযায়ী, চেন্নাইয়ের কৌভরি হাসপাতালের সামনে কমপক্ষে ৩০ জন পুলিশ মোতায়েন রয়েছেন। যাতে কোনোভাবেই রজনীর ভক্তরা হাসপাতালে ঢুকে পড়তে না পারে সেদিকে নজর রাখা হচ্ছে। পুলিশের দুজন সাব ইন্সপেক্টর এবং নারী পুলিশরা হাসপাতালে আগতদের পরিচয়পত্র দেখে ভেতরে ঢুকতে দিচ্ছেন। জানা গেছে, তামিলনাড়ু স্পেশাল পুলিশের দুই কমকর্তাও ঘটনাস্থলে রয়েছেন। তারা হাসপাতালের বাইরে থেকে নজরদারি চালাচ্ছেন বলে সূত্রের খবর।

বৃহস্পতিবার বিকেলে চেন্নাইয়ের হাসপাতালে পৌঁছেছিলেন থালাইভা। যদিও সুপারস্টারের টিমের পক্ষ থেকে জানানো হয়েছিল, রুটিন চেকআপের জন্যই হাসপাতালে পৌঁছেছিলেন তিনি। দক্ষিণী সুপারস্টারের জনসংযোগ কর্তকর্তা সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন, অভিনেতা শুধুমাত্র রুটিন চেকআপের জন্যই হাসপাতালে ভর্তি হয়েছেন। 
তিনি বলেছিলেন, ‘আমাকে জানানো হয়েছে যে স্যার রুটিন চেকআপ করাতে গিয়েছেন।’

চলতি সপ্তাহের বুধবারই রাষ্ট্রপতি রাম নাথ কোভিন্দ এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করে দিল্লি থেকে ফিরেছিলেন থালাইভা। এরপরেই হঠাৎ অভিনেতার অসুস্থ বোধ করা ও হাসপাতালে যাওয়ার খবর পেয়ে উদ্বিগ্ন তার ভক্তরা। অভিনেতার কী হয়েছে, তা নিয়ে চিন্তায় পড়েছেন তারা।

সূত্র: এই সময়

এসএসএইচ