কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় বিজেপি ছাড়তে না ছাড়তেই তাকে তৃণমূলে যোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন কামারহাটির বিধায়ক মদন মিত্র।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) তিনি বলেন, বাড়ি থেকে বেরিয়েই দেখলাম শ্রাবন্তী বিজেপি ছেড়েছেন। ওটা দেখে আমার মনে হলো… মদন মিত্র আজ যা ভাবে, বাকি রাজনীতিবিদরা তা ভাবে বহুদিন পরে।

মদন মিত্র বলেন, ‘দেরি নয়…চলে আসুন, স্বাগত।’

দলত্যাগের পর শ্রাবন্তীকে উদ্দেশ্য করে টুইটও করেছেন মদন। লিখেছেন, ‘ওহ লাভলি!’ তথাগত রায় ও দিলীপ ঘোষকেও আক্রমণ করেছেন তিনি।

গত ১ মার্চ, বিজেপিতে যোগ দেন শ্রাবন্তী। বেহালা পশ্চিম কেন্দ্রে তাকে প্রার্থী করে বিজেপি। কিন্তু তৃণমূলের পার্থ চট্টোপাধ্যায়ের কাছে হেরে যান তিনি। এখানেই শেষ নয়। হারের পর ‘অসম্মান’ জোটে তার। কখনও বিরোধী দল, কখনও বা নিজের দলের কর্মীরা তাকে ঘিরে নানা মন্তব্য করেন বলে অভিযোগ।

ভোটের পর বিজেপি নেতৃত্বের সঙ্গে তার দূরত্ব ক্রমেই বাড়তে থাকে। দলীয় কোনও কর্মসূচিতেও তাকে ইদানীং দেখা যেত না। অবশেষে বৃহস্পতিবার দল ছাড়ার কথা ঘোষণা দিলেন এই তারকা।

দলত্যাগ প্রসঙ্গে শ্রাবন্তীকে আক্রমণ করতে ছাড়েননি বিজেপির শীর্ষ স্থানীয় নেতারা। রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার দাবি করেছেন, বিজেপি করলে কাজ মেলে না। সেই কারণেই দলত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন শ্রাবন্তী।

এইচকে