এক মাসের বেশি সময় হলো মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সোশ্যাল মিডিয়ায় সেই সুখবর শেয়ার করেছিলেন নিজেই। ২২ জানুয়ারি সারোগেসির মাধ্যমে জন্মগ্রহণ করে প্রিয়াঙ্কা ও নিকের কন্যা সন্তান। জন্মের পরেই অসুস্থ হয়ে পড়ায় বেশ কয়েকদিন হাসপাতালে রাখতে হয়েছে সদ্যজাতকে। সম্প্রতি মা-র কোলে ফিরে এসেছে কন্যা।

মেয়েকে স্বাগত জানাতে বাড়ি নতুন করে সাজিয়েছেন তারকা দম্পতি। খেলনা, পুতুল, টেডি দিয়ে বাড়ি ভরিয়ে দিয়েছেন নিক। কিছুদিন আগে সেই ছবিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

সন্তানের ছবি সাধারণত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে চান না তারকারা। প্রিয়াঙ্কা ও নিকের মেয়েরও দেখা মেলেনি। তবে প্রিয়াঙ্কার অনুরাগীরা জানতে চান, মেয়ের কী নাম রেখেছেন নায়িকা। সেই নাম কেনই বা জানাচ্ছেন না তিনি।

সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়াকে জিজ্ঞাসা করা হয় প্রিয়াঙ্কা মেয়ের কী নাম রাখলেন? নাতনির কথায় মুখো হাসি ফোটে নানীর।

তিনি বলেন, নাতনির আসা তার কাছে অনেক আনন্দের। তবে নামকরণের প্রসঙ্গে তিনি জানান, একমাস কেটে যাওয়ার পরও মেয়ের নামকরণ হয়নি। আসলে মেয়ের নাম প্রিয়াঙ্কা বা নিক রাখবেন না, কন্যার নাম স্থির করবেন পুরোহিত। তিনি নাম স্থির করলেই সবাইকে জানানো হবে বলে জানান মধু চোপড়া।

এমএইচএস