কারিশমা আর গোবিন্দ জুটি বললে এক নামে মানুষের চোখে ভেসে ওঠে কুলি নাম্বারও ওয়ান, হাসিনা মান জায়েগির মতো সিনেমাগুলো। তবে সেসব অতীত। নব্বই দশকের শেষভাগে এসে তুমুল জনপ্রিয়তা পাওয়া এ জুটিকে বহুদিন একসঙ্গে দেখা যায়নি। 

তবে এবার তাদের একসঙ্গে দেখা যাচ্ছে। একসঙ্গে শুধু দেখা যাচ্ছেই না, এ জুটি নিজেই বলছেন তাদের চেয়েও ভালো নতুন একটি জুটি কথা। কে সেই জুটি?

গোবিন্দা আর কারিশমাকে এবার একসঙ্গে দেখা যাচ্ছে একটি ফাস্ট ফুডের চেনের বিজ্ঞাপনে। এর জন্য ২২ বছর পর জুটি বাঁধলেন চিচি-লোলো। সোশ্যাল মিডিয়ায় এরইমধ্যে ভাইরাল হয়েছে সেই বিজ্ঞাপনের ক্লিপিংস।

বিজ্ঞাপনটি শুরু হতেই দেখা যায়, নতুন এক জুটির আগমনে হিংসেয় জ্বলছেন গোবিন্দ। ঘুম উড়ে গেছে চিচির। মাঝরাতেই কারিশমা মানে লোলোর ঘুম ভাঙিয়ে খবরটি জানান তিনি। চিচির কথা শুনে ঘুম উড়ে যায় লোলোরও। গোবিন্দ বলেন, নতুন জুটি এসেছে। শুনছি ওরা নাকি আমাদের থেকেও ‘দমদার’। এই কথা শুনে ঘুম ছুটে যায় কারিশমারও। লোলোর প্রশ্ন, আমাদের থেকেও বেশি ভালো! আমার বিশ্বাসই হচ্ছে না! 

গোবিন্দ জবাবে বলেন, আমি খবর নিয়েছি। সত্যি, ওদের মধ্যে সব আছে। সব শুনে রেগেমেগে কারিশমার প্রশ্ন, কারা ওদের লঞ্চ করল? খাবার খেতে খেতে দেওয়া গোবিন্দর উত্তর শোনা যায় না। ফাস্ট ফুড সংস্থার তৈরি খাবারের গুণকীতর্নে ব্যস্ত হয়ে পড়েন। কতটা ভালো সংস্থার তৈরি বিরিয়ানি ও মাংসের কম্বো তা ব্যাখ্যা শুরু করেন গোবিন্দা এবং শেষে কারিশমাকেও স্ন্যাকস টেস্ট করার জন্য বাকেটটি দেন। কারিশমাও খেয়ে ‘জোড়ি নাম্বার ওয়ানের’ তকমা ওই খাবারটিকেই দেন।

বিজ্ঞাপন হলেও পর্দায় এই জুটিকে ফের দেখে উচ্ছ্বসিত দর্শকরা। 

এনএফ