অমর গান্ধী ফাইন্ডেশনের এক সেমিনারে সম্প্রতি হাজির হয়েছিলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। সেখানে মৃত্যুর পর কিডনি দানের প্রতিজ্ঞা করেছেন তারা। এই তারকা জুটি জানিয়েছেন, মানুষের মৃত্যুর পর কোনও অঙ্গ যদি কাউকে সুন্দর জীবন দেয়, এর থেকে ভালো আর কিছু হয় না।

সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছেন রণবীর কাপুর। বর্তমানে কোয়ারেন্টিনে রয়েছেন তিনি। তার মা নীতু কাপুর সামাজিক মাধ্যমে পোস্ট করে বিষয়টি জানিয়েছেন।

আলিয়া ভাটও বর্তমানে কোয়ারেন্টিনে রয়েছেন। তবে করোনায় আক্রান্ত নন তিনি। মুম্বাইয়ে ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’র শুটিং করছিলেন তিনি। সেখানে করোনায় আক্রান্ত হয়েছেন পরিচালক সঞ্জয় লীলা বানশালী। এর কারণে বাড়ি ফেরে নিজেকে কোয়ারেন্টিনে রেখেছেন আলিয়া।

রণবীর কাপুর ও আলিয়া ভাট

রণবীর ও আলিয়ার প্রেম চলছে অনেকদিন। কিন্তু জুটি হিসেবে এখনও পর্দায় দেখা যায়নি তাদের। সেই অপেক্ষার অবসান ঘটল ‘ব্রহ্মাস্ত্র’ দিয়ে। 

দুজনেই কোয়ারেন্টিনে থাকায় আপাতত বন্ধ আছে ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং। এই সিনেমায় আরও অভিনয় করবেন অমিতাভ বচ্চন। জানা যায়, চলতি বছর মুক্তি পাবে এটি। 

রণবীর কাপুর বর্তমানে আরও ব্যস্ত আছেন ‘শমশেরা’ ও ‘অ্যানিমেল’ সিনেমা নিয়ে। এত ব্যস্ততার মধ্যে তার অসুস্থতার কারণে নির্মাতারা পিছিয়েছেন শুটিংয়ের সময়। সুস্থ হয়েই দ্রুত কাজে ফিরবেন তিনি। 

অন্যদিকে সঞ্জয় লীলা বানশালীর জন্য অপেক্ষায় আছেন ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’-এর টিম। নির্মাতা সুস্থ হলেই আবারও শুটিংয়ে ফিরবেন সবাই।

এমআরএম