বলিউডের ‘কন্ট্রোভার্সি কুইন’ খ্যাত অভিনেত্রী ও মডেল রাখি সাওয়ান্ত। সম্প্রতি বিবাহিত জীবন নিয়েও জড়িয়েছেন বিতর্কে। স্বামী আদিলের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগের পাশাপাশি পারিবারিক সহিংসতারও অভিযোগ তোলেন। যার জেরে বর্তমানে পুলিশি হেফাজতে রয়েছেন আদিল। এবার নতুন একটি ভিডিও অন্তর্জালে ভাইরাল হয়েছে। যেখানে স্বামীর কাছ থেকে দেড় কোটি টাকা ফেরত চাইছেন রাখি।

তবে ভিডিওটি নতুন নয়। পাঁচ মাসে আগে এই ভিডিও তৈরি করেছিলেন বলে জানান রাখি। তিনি বলেন, ‘আমার কষ্ট করে রোজগার করা এই টাকা অন্য মেয়েদের পেছনে খরচ করছিল আদিল। তাই দেড় কোটি টাকা ফেরত দিতে বলি।’

ভিডিওতে দেখা যাচ্ছে, রাখির কথা শুনে বেশ খানিকটা ভীত আদিল। তিনি বলেন, ‘ব্যবসার কাজে সব টাকাই খরচ হয়ে গেছে। কিন্তু খুব শিগগিরই সুদ-সহ তোমার পুরো টাকা ফেরত দিয়ে দেব।’ তবে সেই টাকা রাখি ফেরত পেয়েছেন কিনা, তা যদিও জানা যায়নি।

প্রসঙ্গত, গত বছরের ২ জুলাই গোপনে প্রেমিক আদিল দুরানিকে বিয়ে করেন রাখি। এর আগে রিতেশ সিং নামক এক ব্যক্তির সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন। সেই বিয়েও দীর্ঘদিন গোপন রেখেছিলেন। কিন্তু দীর্ঘ হয়নি তার সেই সংসার জীবন। রিতেশের বিরুদ্ধে শারীরিক নির্যাতনসহ নানাবিধ অভিযোগ এনে আলাদা হয়ে যান অভিনেত্রী।