সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির বিয়ে হয়েছে মাত্র এক সপ্তাহ হলো। এখন ব্যস্ত সময় কাটছে বিয়ে পরবর্তী অনুষ্ঠান নিয়ে। গত ৭ ফেব্রুয়ারি ভারতের রাজস্থানের জয়সালমে রূপকথার মতো বিয়ে হয়েছে তাদের। এরই মধ্যে নব দম্পতিকে নিয়ে বোমা ফাটালেন স্বঘোষিত সিনেমা সমালোচক কমল আর খান।  

তার মতে, কিয়ারা নাকি মা হতে চলেছেন! কমল আর খান জানান, অভিনেত্রী সন্তানসম্ভবা। এটাই নাকি বলিউডের নয়া ট্রেন্ড। ‘‘বলিউডের নতুন ধারা, আগে অন্তঃসত্ত্বা হবে, তার পর বিয়ের পিঁড়িতে বসবে, এই ছকেই চলছে এখন। ভালোই চলছে সব।”

কেআরকে-এর এরকম টুইটে নিন্দার ঝড় উঠেছে নেটপাড়ায়। এমনিতেই বলিউডের সঙ্গে কমলের আদায়-কাঁচাকলায় সম্পর্ক। বলিউডের মুণ্ডপাত কিংবা অভিনেতাদের কাটাছেঁড়া না করে তিনি কি আর বেশি দিন চুপচাপ বসে থাকতে পারেন! তাই সিড-কিয়ারার বৌভাতের দিন এমন মন্তব্যে প্রায় শোরগোল পড়ে গেছে। 

যদিও সিদ্ধার্থ কিংবা কিয়ারার কেউই এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। কিন্তু তাদের হয়ে কেআরকে জবাব দিয়েছেন টুইটার ব্যবহারকারীরা। কেউ তাকে ‘উন্মাদ’ বলেছেন। কেউ উপদেশ দিয়েছেন ‘‘আপনি নিজে একবার অন্তঃসত্ত্বা হয়ে দেখুন না।’’ কেউ আবার জানতে চেয়েছেন তার এই ধরনের খবররে সূত্র ঠিক কারা! 

বিতর্কিত টুইটের জন্য বিভিন্ন সময় বেকায়াদায় পড়েছেন কমল আর খান। এমনকি জেলেও যেতে হয়েছে তাকে। তবে তাতেও যে বিশেষ হুঁশ ফিরেছে তার, এমনটা নয়। স্বমহিমায় রয়েছেন কেআরকে।

এসএম