কঙ্গনা রানাউত বেফাঁস মন্তব্যের জন্য প্রায় খবরের শিরোনামে আসেন। এজন্য তাকে ‘বিতর্কিত কুইন’ বলা হয়। এবার দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাটকে কটাক্ষ করে টুইট করলেন এই বলিউড তারকা। 

কঙ্গনা রানাউত পুরোনো এক ভিডিও টুইটারে শেয়ার করেছেন। যেখানে তার মুখে শোনা যাচ্ছে আলিয়া, দীপিকা, কারিনা, ক্যাটরিনা ও তাপসীকে নিয়ে প্রশংসা করছেন তিনি। এই নায়িকা উল্লেখ করেন কারিনার ‘জাব উই মেট’ সিনেমার কথা। 

কিন্তু ভিডিওর প্রতিক্রিয়ায় কঙ্গনা জানিয়েছেন ভিন্ন কথা। তিনি বলেন, ‘বলিউডে এমন কোনও অভিনেত্রী নেই যাকে আমি সমর্থন করিনি। এই হচ্ছে তার প্রমাণ। কিন্তু তাদের কেউই আমাকে কখনও সমর্থন বা প্রশংসা দেখায়নি। বরং তারা আমার বিরুদ্ধে দলবদ্ধ হয়েছেন’

তাপসী পান্নু ও কারিনা কাপুর

তিনি আরও লেখেন, ‘তারা সরাসরি আমাকে ফোন করে আমন্ত্রণ জানালে আমি তাদের সিনেমার প্রাকদর্শনের জন্য স্বাচ্ছন্দ্যবোধ করতাম। তারা ফুল পাঠায় এবং আমাকে খুব আদর যত্ন করে। কিন্তু যখন আমি তাদের আমার প্রিভিউয়ের জন্য ফোন করি, তারা আমার ফোন তোলে না। তাই আমিও তাদের বাজাই, কারণ তারা সেটার প্রাপ্য।’

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে শুরু হয় স্বজনপ্রীতি নিয়ে সমালোচনা। তখনও কঙ্গনা বেশ ক্ষেপেছিলেন। বলিউডের তারকা সন্তানদের নিয়ে বিভিন্ন বেফাঁস মন্তব্যও করেছিলেন তিনি।  

এমআরএম