পিপিই কিট পরে বাজারে গেলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রাখি সাওয়ান্ত। বর্তমানে তিনি সবখানে করোনা সচেতনতার বার্তা ছড়িয়ে দিচ্ছেন। বাজারে গিয়ে সবজি কিনছেন তিনি। আদ্যপান্ত পিপিই কিটে ঢাকা অভিনেত্রীর শরীর। সবাইকে সচেতন হওয়ার কথা এইভাবেই বলছেন তিনি। বলিউডের 'ড্রামা কুইন' হিসেবেও পরিচিত অভিনেত্রী এক্ষেত্রেও তার ব্যতিক্রম ছিল না। মজা করতে করতেই গুরুত্বপূর্ণ সব কথা জানিয়ে বলে দিলেন।

বাজার সারলেন, মজা করে বললেন সেই কথা। মানুষকে সতর্ক করার পাশাপাশি আনন্দেও কমতি রাখলেন না রাখি। ঠিক করে মাস্ক পরার কথাও মনে করিয়ে দিলেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রামে সেই ভিডিও পোস্ট করেছেন রাখি। সেখানে লিখেছেন, ‘দয়া করে সকলে সাবধানে থাকুন। যেখানে খুশি যান, কিন্তু অবশ্যই  পিপিই কিট পরে’।

করোনার দ্বিতীয় ঢেউ বিপর্যস্ত গোটা ভারত। হু হু করে বাড়ছে সংক্রমণ। ঠিক সেই সময় এই সতর্কবার্তা মন কেড়েছে নেটিজেনদের। রাখি সাওয়ান্ত সবসময় এন্টারটেনমেন্ট প্যাকেজ। এবার তার কীর্তিতে মজেছেন নেটদুনিয়ার সকলেই।

কমেন্টের ঘরে জ্বলজ্বল করছে তার 'বিগ বস' বন্ধুদের নাম। এমন অবস্থায় চারিদিকে লকডাউন, নাইট কারফিউ চলছে, এখনও সচেতন নন অনেকেই। তাই এই সময় দাঁড়িয়ে মজা করতে করতে সচেতনতার বার্তা দিকে দিকে পৌঁছে দেওয়ার এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সকলেই।

জি চব্বিশ ঘণ্টা/আরআইজে