শিরোনাম পড়ে আপনার চোখ কপালে উঠতেই পারে। কিন্তু ঘটনা আংশিক নয়, পুরোপুরি সত্য। বলিউড অভিনেতা সোনু সুদের একটি প্রতকৃতি তৈরি করেছেন এক ভক্ত। যেটির আয়তন ৫০ হাজার বর্গফুট!

রোববার (১ আগস্ট) সোনু তার ফেসবুক পেজে একটি ভিডিও শেয়ার করেন। সেখানে দেখা যায়, কয়েকজন যুবক সবুজ মাঠের মধ্যে তার প্রতিকৃতি তৈরি করছেন। এরপর ড্রোন শটের মাধ্যমে উ পর থেকে দেখানো হয় অতিকায় পোট্রেটটি।

সোনু জানান, এই প্রতিকৃতি তৈরির মূল কারিগর মহারাষ্ট্রের বিপুল মিরাজকর। তিনি কয়েকজন সহযোগীকে নিয়ে টানা ২০ দিন সময় ব্যয় করে এই বিশাল চিত্রকর্ম তৈরি করেছেন। এমন অকৃত্রিম ভালোবাসায় আপ্লুত অভিনেতা। তিনি বলেন, ‘আমি মুগ্ধ এবং চিত্রকর্মটি আমার হৃদয় ছুঁয়ে গেছে। আমি কখনোই ভাবিনি, এমন কিছু সম্ভব হতে পারে। বিপুল এবং তার সহযোগীদের কেবল ধন্যবাদ দিয়ে শেষ করতে চাই না। এটা আসলেই বিশাল কাজ।’

উল্লেখ্য, অভিনেতা হিসেবে সোনু সুদ যতটা না পরিচিতি কিংবা জনপ্রিয়তা পেয়েছেন, তার চেয়ে কয়েক’শ গুণ বেশি জনপ্রিয়তা লাভ করেছেন এই করোনার সময়ে। মহামারিকালে তিনি সত্যিকারের হিরো হয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। লকডাউনে আটকে পড়া হাজারো শ্রমিককে বাড়ি ফেরার ব্যবস্থা করেছেন। অসহায়দের খাবারের ব্যবস্থা করেছেন। এসব কাজ তাকে ন্যাশনাল হিরো হিসেবে মানুষের মনে আসীন করে দিয়েছে।

কেআই/আরআইজে