মাদক পার্টি করতে গিয়ে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হাতে গ্রেফতার হয়েছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। চার সপ্তাহ জেলে থাকার পর গত বৃহস্পতিবার (২৮ অক্টোবর) তাকে জামিন দেন আদালত। এরপর শনিবার (৩০ অক্টোবর) জেল থেকে মুক্তি পেয়ে বাসায় ফেরেন তিনি।

আরিয়ানের জামিনে স্বস্তি ফিরেছে কিং খানের পরিবারে। দীপাবলির আগে উৎসবের আমেজ বইছে মান্নাতে। এরই মধ্যে পার্টি করতে দেখা গেল শাহরুখের একমাত্র মেয়ে সুহানা খানকে। তার পার্টি করার ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

পড়াশোনার জন্য সুহানা রয়েছেন যুক্তরাষ্ট্রে। সেখানে বন্ধুদের সঙ্গে হ্যালোইন পার্টিতে মজেছিলেন তিনি। সেই পার্টির একটি ছবি প্রকাশ করেন তার এক সহপাঠী। যেখানে বেশ হাস্যেজ্জ্বল দেখা গেছে সুহানাকে।

ছবিটির নিচে মন্তব্যও করেছেন সুহানা। লিখেছেন, ‘আমি তোমাদের ভালোবাসি।’

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, আরিয়ানের গ্রেপ্তারের খবর শুনেই ভারতে ফিরতে চেয়েছিলেন সুহানা। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে মা গৌরী খান মেয়েকে ফিরতে বারণ করেন। তবে দূরে থাকলে প্রতি মুহূর্তে ভাইয়ের খোঁজ-খবর নিয়েছেন তিনি।

উল্লেখ্য, ২০০০ সালের ২২ মে শাহরুখ ও গৌরীর ঘরে জন্মগ্রহণ করেন সুহানা। বাবার পথ ধরে তিনিও অভিনয়ে আগ্রহী। ইতোমধ্যে যুক্তরাষ্ট্রে একটি শর্টফিল্মেও অভিনয় করেছেন তিনি।

প্রসঙ্গত, মুম্বাইয় উপকূলে একটি প্রমোদতরী থেকে গত ২ অক্টোবর আরিয়ান খানকে আটক করে এনসিবি। এরপরের দিন তাকে গ্রেফতার করা হয় মাদক মামলায়। দুই দফায় তার জামিন আবেদন নাকচ করে দেওয়া হয়েছিল অবশেষে তৃতীয় আবেদনে তিনি জামিন পেয়েছেন।

কেআই